নারী আইপিএলে বাড়তে পারে দল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:১৪ এএম, ১১ এপ্রিল ২০২১
নারী আইপিএলে বাড়তে পারে দল

মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর ম্যাচের মধ্য দিয়ে শুক্রবার (৯ এপ্রিল) মাঠে গড়িয়েছে আইপিএল ১৪তম আসর। ছেলেদের শেষ হলেই দিল্লির মাঠে গড়ানোর কথা রয়েছে নারীদের আইপিএল। তবে এবারে আসরে বাড়তে পারে দলের সংখ্যা। বিসিসিআই সরাসরি এ বিষয়ে কথা না বললেও বোর্ডের বরাত দিয়ে দেশটির সংবাদ মাধ্যমে এমনটাই বলা হচ্ছে।

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে এবার নারীদের আইপিএল অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। দিল্লির মাঠে ছেলেদের খেলা শেষেই শুরু হতে পারে নারীদের আসর। ২৮ এপ্রিল থেকে ৮ মে পর্যন্ত টুর্নামেন্টটি করার পরিকল্পনা রয়েছে।

বলা হচ্ছে, নারী আইপিএল খ্যাত উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জের আসরটি তিন দলের হলেও এবার আরও একটি দল যুক্ত হতে পারে। তবে এ ক্ষেত্রে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের নারী খেলোয়াড় অংশ নিলে এটা সম্ভাবনা বেশি।

তবে করোনার কারণে স্বাস্থ্য সুরক্ষার কথার চিন্তা করে বিদেশি খোলোয়াড়দের ভ্রমণে জটিলতা রয়েছে। সেক্ষেত্রে টুর্নামেন্টটি তিনটি দলের মধ্যেই সীমাবদ্ধ থাকতে পারে।

নারীদের আইপিএলে গত মৌসুমে অস্ট্রেলিয়ার কোনো ক্রিকেটার অংশ নেয়নি। একই সময় নারীদের বিগ ব্যাশ থাকায় নিজেদেরকে সরিয়ে নিয়েছিল অস্ট্রেলিয়া। তবে এর আগেরবার শারজায় ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, ইংল্যান্ড এবং বাংলাদেশের নারী ক্রিকেটারা অংশ নিয়েছিল।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আইপিএলের লোগো এবি ডিভিলিয়ার্সকে দেখেই তৈরি!

আইপিএলের লোগো এবি ডিভিলিয়ার্সকে দেখেই তৈরি!

শুরুর ম্যাচে কোহলিদের হাসি শেষ বলে

শুরুর ম্যাচে কোহলিদের হাসি শেষ বলে

ইংল্যান্ডে হতে পারে আইপিএল

ইংল্যান্ডে হতে পারে আইপিএল

আইপিএল নিয়ে বিসিসিআই সচিবের বার্তা

আইপিএল নিয়ে বিসিসিআই সচিবের বার্তা