আইপিএল নিয়ে বিসিসিআই সচিবের বার্তা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:২৯ এএম, ১০ এপ্রিল ২০২১
আইপিএল নিয়ে বিসিসিআই সচিবের বার্তা

প্রাণঘাতি করোনাভাইরাসের প্রকোপের মাঝেই শুরু হচ্ছে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসর। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের আগে নিজেদের প্রস্তুতি নিয়ে বার্তা দিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

টুর্নামেন্টের সকল খেলোয়াড়দের শুভেচ্ছা জানিয়ে বিসিসিআই বলছে, ‘নিরাপদ উপায়ে আইপিএল পরিচালনার জন্য বোর্ড ‘সম্ভাব্য সবকিছু’ করেছে।’ শুক্রবার (৯ এপ্রিল) এক টুুইট বার্তা বিসিসিআই সচিব জয় শাহ এ কথা বলেছেন।

তিনি বলেন, ‘বোর্ড (বিসিসিআই) নিরাপদ উপায়ে আইপিএল পরিচালনার জন্য ‘সম্ভাব্য সবকিছু’ করছে। আমি সকল ক্রীড়াবিদ এবং অংশীদারদের সুস্বাস্থ্য ও সাফল্যের জন্য মঙ্গল কামনা করি।’

করোনাভাইরাসের কারণে আইপিএলের ১৩তম আসর অনুষ্ঠিত হয়েছে আরব আমিরাতে। তবে ১৪তম আসরে আর দেশের বাইরে যাচ্ছে না বিসিসিআই। ঘরের মাঠে ইংল্যান্ড বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শেষে আইপিএল শুরু করছে ভারত।

এদিকে, গত সপ্তাহে আইপিএল গভর্নিং কাউন্সিল এবং বিসিসিআই কর্মকর্তারা চিন্তায় ছিলেন। কারণ, ফ্র্যাঞ্চাইজিগুলোতে অংশ নেওয়া বিভিন্ন খেলোয়াড় এবং কর্মকর্তারা কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ছিল। যে কারণে সকলকে বায়ো-সুরক্ষা পরিবেশে রেখেও চিন্তিত ছিল আইপিএল সংশ্লিষ্টরা।

তবে নির্দিষ্ট সূচি অনুযায়ীই আইপিএলের ১৪তম আসর মাঠে গড়াবে বলে আগেই ঘোষণা দিয়ে রেখেছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। এছাড়া তুলনামূলকভাবে এখন সবকিছু নিয়ন্ত্রণে আসায় বিসিসিআইও ইতিবাচক মনোভাব পোষণ করছে।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আইপিএলের ১৪তম আসর দেখা যাবে যেসব চ্যানেলে

আইপিএলের ১৪তম আসর দেখা যাবে যেসব চ্যানেলে

এক নজরে কোহলির ব্যাঙ্গালোর

এক নজরে কোহলির ব্যাঙ্গালোর

কোহলিদের  প্রশংসায় বিদেশিদের সৌরভ গাঙ্গুলির ‘খোঁচা’

কোহলিদের প্রশংসায় বিদেশিদের সৌরভ গাঙ্গুলির ‘খোঁচা’

রেকর্ডের মুখে ধোনি, দেখে নিন সেই তালিকা

রেকর্ডের মুখে ধোনি, দেখে নিন সেই তালিকা