চোটে জাদেজার আইপিএল শেষ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:১৪ পিএম, ১২ মে ২০২২
চোটে জাদেজার আইপিএল শেষ

ইনজুরির কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাইয়ের শেষ দুই ম্যাচে ডাগআউটে ছিলেন দলটির ভারতীয় স্পিনার রবীন্দ্র জাদেজা। এবার জানা গেল ইনজুরির কারণে ১৫তম আসরে দলটির বাকি থাকা তিন ম্যাচেও খেলতে পারবেন না তিনি। তবে কখন-কিভাবে ইনজুরিতে পড়েছেন সেই বিষয়টি নিশ্চিত করেনি চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ।

আইপিএলের ১৫তম আসরের আগে হঠাৎই চেন্নাইয়ের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান মহেন্দ্র সিং ধোনি। দলটির অধিনায়কত্বের দায়িত্ব এসে বর্তায় রবীন্দ্র জাদেজা কাঁধে। নতুন অধিনায়কের অধীনে খেই হারিয়ে বসে আইপিএলের চারবারের শিরোপাজয়ী চেন্নাই। আর ব্যর্থতার দায়ে আট ম্যাচ পরেই অধিনায়কত্ব আবারও ধোনির হাতে হস্তান্তর করেন জাদেজা।

অধিনায়কত্বে থাকাকালীন দলকে সাফল্য এনে দিতে না পারার ব্যর্থতার পাশাপাশি ব্যাট-বলেও ছন্দহীন হয়ে পড়েছিলেন রবীন্দ্র জাদেজা। আইপিএল ক্যারিয়ারে সবচেয়ে বাজে মৌসুম কাটান। অধিনায়কত্ব হারানোর পর এক ম্যাচে সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেননি। ফলাফলস্বরুপ, দলের ডাগ আউটে জায়গা হয় তার।

দলের ডাগ আউটে তাকে জায়গার দেওয়ার কারণ হিসেবে ইনজুরির কথা বলা হলেও ভারতীয় গণমাধ্যমের খবর চেন্নাইয়ের সাথে সম্পর্কের অবনতিই তার ছিটকে যাওয়ার মূল কারণ। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে চেন্নাইকে আর অনুসরণও করছেন এই ভারতীয় অলরাউন্ডার।

তবে আগের ১৪ আসরের ব্যতিক্রম এক কাণ্ড ঘটিয়েছে চেন্নাই কর্তৃপক্ষ। এর আগে কখনই দলটির ইনজুরি আক্রান্ত ক্রিকেটারদের মাঠে নিয়ে আসার ঘটনা ঘটেনি। তবে জাদেজার ক্ষেত্রে এই কাজটি করেছে হলুদ জার্সিধারীরা। এতেই ধারণা করা হচ্ছে, চেন্নাইয়ের সাথে তার সম্পর্কের অবনতি হয়েছে।

তবে সম্পর্কের অবনতির কথা অস্বীকার করেছেন চেন্নাইয়ের প্রধান নির্বাহী কর্মকরতা কাশি বিশ্বনাথন। তিনি বলেন, “পাঁজরের ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছেন তিনি। এই মৌসুমে তার মাঠে নামার আর কোনো সুযোগ নেই।” নিজেদের বিবৃতিতেও এমনটিই জানিয়েছে চেন্নাই কর্তৃপক্ষ।

ভারতীয় গণমাধ্যমগুলোর আশঙ্কা, আইপিএলের ১৬তম আসরের আগে তাকে দল থেকে ছেটে ফেলতে পারে চেন্নাই কর্তৃপক্ষ। তবে সেই শঙ্কাও উড়িয়ে দিয়েছেন কাশি বিশ্বনাথন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :


আরও পড়ুন

ডি ভিলিয়ার্সকে আবারও ব্যাঙ্গালুরুতে চান কোহলি

ডি ভিলিয়ার্সকে আবারও ব্যাঙ্গালুরুতে চান কোহলি

কার্তিকের স্বপ্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ, ভাগ্য নির্বাচকদের হাতে

কার্তিকের স্বপ্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ, ভাগ্য নির্বাচকদের হাতে

আইপিএলে কোহলির ব্যাটে শুধুই শূন্যতা

আইপিএলে কোহলির ব্যাটে শুধুই শূন্যতা

নারী আইপিএলেও কমলো বাংলাদেশের সদস্য, একমাত্র প্রতিনিধি সালমা

নারী আইপিএলেও কমলো বাংলাদেশের সদস্য, একমাত্র প্রতিনিধি সালমা