মুশফিক-ইমরুলদের সাথে আরও দুই ক্রিকেটার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৪৩ এএম, ২১ জুলাই ২০২০
মুশফিক-ইমরুলদের সাথে আরও দুই ক্রিকেটার

দলগতভাবে অনুশীলন শুরু না হলেও করোনা পরবর্তী সময়ে ইতোমধ্যে একক অনুশীলন শুরু করেছে বাংলাদেশের ৯ ক্রিকেটার। দেশের চারটি ভেন্যুতে এককভাবে অনুশীলন করছেন তারা। এবার সেই ৯ ক্রিকেটারের সাথে যোগ হচ্ছে আরও দুই ক্রিকেটারের নাম। অনুশীলনে যোগ দিচ্ছেন পেসার তাসকিন আহমেদ ও মেহেদী হাসান রানা।

করোনা কারণে দীর্ঘদিন খেলাধুলা বন্ধ থাকার পর ইতোমধ্যে দলগতভাবে অনুশীলন শুরু করেছে শ্রীলঙ্কা, আফগানিস্তান ও পাকিস্তানের ক্রিকেটাররা। আর এদিকে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছে ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড ক্রিকেট দল। তবে এখনও দলগতভাবে অনুশীলন ক্যাস্প শুরুর করেনি বাংলাদেশ। তবে ক্রিকেটারদের একক অনুশীলন করার অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি অনুমতি দেওয়ার পর রোববার (১৯ জুলাই) থেকে মিরপুরে অনুশীলন শুরু করেছে উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম, পেসার শফিউল ইসলাম, ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুনরা। এছাড়া সোমবার (২০ জুলাই) বৃষ্টি থাকলেও মিরপুরে অনুশীলন করেছেন ওপেনার ইমরুল কায়েস। এবার মুশফিক-ইমরুলদের সাথে ঢাকা জোনে যুক্ত হচ্ছেন আরও দুই ক্রিকেটার।

যেখানে আগের ৯ ক্রিকটারের সাথে তালিকায় নাম যোগ করেছেন পেসার তাসকিন আহমেদ ও মেহেদী হাসান রানা। সোমবার (২০ জুলাই) বিসিবি’র পাঠানো অনুশীলনের নতুন সূচিতে তাদের নাম যোগ করা হয়েছে। সূচি অনুযায়ী মঙ্গলবার (২১ জুলাই) থেকে ব্যক্তিগত অনুশীলন শুরু করবেন মেহেদী হাসান রানা। আর বৃহস্পতিবার (২৩ জুলাই)থেকে অনুশীলন শুরু করবেন তাসকিন আহমেদ।

ঢাকার বাইরের অবশ্য নতুন কোনো খেলোয়াড় যোগ হয়নি। রোববার থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন শুরু করেছেন স্পিনার নাঈম হাসান, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে পেসার সৈয়দ খালেদ আহমেদ ও স্পিনার নাসুম আহমেদ এবং খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে অলরাউন্ডার মেহেদী হাসানের সঙ্গে অনুশীলন করছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান।

১৯ জুলাই থেকে শুরু হওয়া প্রথম পর্বের এক সপ্তাহের এই অনুশীলন চলবে ২৬ জুলাই পর্যন্ত। এদিকে ঈদের পর অর্থাৎ আগস্টের মাঝামাঝিতে জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প করার পরিকল্পনা করছে বিসিবি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দিচ্ছেন মোহাম্মদ আমির

ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দিচ্ছেন মোহাম্মদ আমির

পুরোনো ঠিকানায় চণ্ডিকা হাথুরুসিংহে

পুরোনো ঠিকানায় চণ্ডিকা হাথুরুসিংহে

মাঠে ফিরে সবকিছুই কঠিন মনে হচ্ছে : মিঠুন

মাঠে ফিরে সবকিছুই কঠিন মনে হচ্ছে : মিঠুন

খোলা আকাশের নীচে মুশফিক-শফিউলরা

খোলা আকাশের নীচে মুশফিক-শফিউলরা