উদ্বোধনী ম্যাচে মাঠে নামা হচ্ছে না ধোনির চেন্নাইয়ের!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৪৫ এএম, ৩১ আগস্ট ২০২০
উদ্বোধনী ম্যাচে মাঠে নামা হচ্ছে না ধোনির চেন্নাইয়ের!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর শুরুর আগে বড়সড় ধাক্কা খেয়েছে তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। ২ ভারতীয় ক্রিকেটারসহ মোট ১৩ জনের আক্রান্তের খবর মিলেছে। তাতে করে আইপিএলের উদ্বোধনী ম্যাচে চেন্নাইয়ের খেলা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর মতে, উদ্বোধনী ম্যাচে খেলা হচ্ছে না চেন্নাইয়ের, সূচিতে আসছে পরিবর্তন।

আইপিএলের ১৩তম আসরকে সামনে রেখে ইতোমধ্যেই সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছে চেন্নাইয় সুপার কিংস। আইপিএল কর্তৃপক্ষ ও আরব আমিরাতের কোয়ারেন্টাইন প্রটোকল অনুসারে ৬ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের মাঝে ও শেষে করা হবে করোনা পরীক্ষা। আর ওই পরীক্ষার সময়ই ঘটেছে বিপত্তি।

শুক্রবারের পরীক্ষায় ১০ জনের অধিক আক্রান্তের খবর বের হওয়ার পর শনিবার আরও একজনের আক্রান্তের খবর বেরিয়েছে। যেখানে সর্বমোট ১৩ জন আক্রান্তের খবর মিলেছে। ১৩ জনের মাঝে ২ ভারতীয় ক্রিকেটারও রয়েছেন। তারা হলেন, পেসার দীপক চাহার ও ঋতুরাজ গায়কোয়াড়।

খেলোয়াড় ও স্টাফসহ এতজন আক্রান্তের পর কোয়ারেন্টাইনের সময়সীমা বৃদ্ধি করেছে চেন্নাই। তাতে করে অন্য দলগুলো অনুশীলনে ফিরলেও অনুশীলনে ফিরতে কিছুটা দেরি হচ্ছে চেন্নাইয়ের। যেকারণে ১৯ সেপ্টেম্বরের উদ্বোধনী ম্যাচ খেলার জন্য যথেষ্ট প্রস্তুতির সময় পাচ্ছে না সিএসকে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুসারে, চেন্নাইকে আরও বেশ কিছুদিন সময় দিতে চায় বিসিসিআই। চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে রানারআপ চেন্নাইয়ের খেলার কথা থাকলেও তা এখন ক্ষীণ। যে কারণে আইপিএলের সূচি প্রকাশেও বিলম্ব হচ্ছে।

নিজের নাম গোপন রাখার শর্তে বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেছেন যে, ‘সিএসকে এই মৌসুমের উদ্বোধনী ম্যাচ খেলার মতো অবস্থায় নেই। আমরা চেন্নাই সুপার কিংসকে কিছুটা সময় দিতে চাই,যাতে তারা এই সমস্যা থেকে বেরিয়ে আসতে পারে। বিসিসিআই এই কারণে সূচি প্রকাশে বিলম্ব করছে।’

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

হোম অব ক্রিকেটে ফিরলেন নুরুল হাসান সোহান

হোম অব ক্রিকেটে ফিরলেন নুরুল হাসান সোহান

তামিম-মুশফিকদের সাথে ভালো সম্পর্ক গড়ে তুলতে চান ম্যাকমিলান

তামিম-মুশফিকদের সাথে ভালো সম্পর্ক গড়ে তুলতে চান ম্যাকমিলান

চলতি বছর আর খেলতে পারবেন না ওলি পোপ

চলতি বছর আর খেলতে পারবেন না ওলি পোপ

ধোনির দলে আরও এক ক্রিকেটার করোনা আক্রান্ত

ধোনির দলে আরও এক ক্রিকেটার করোনা আক্রান্ত