ধোনির দলে আরও এক ক্রিকেটার করোনা আক্রান্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:২৪ এএম, ৩০ আগস্ট ২০২০
ধোনির দলে আরও এক ক্রিকেটার করোনা আক্রান্ত

করোনা যেন পিছুই ছাড়ছে না চেন্নাই সুপার কিংসের। প্রথমধাপে করোনা আক্রান্তের খবর বের হওয়ার পর আবারও চেন্নাই শিবিরে করোনা আক্রান্তের খবর বেড়িয়েছে। এবার করোনা আক্রান্ত হয়েছেন ভারতীয় ক্রিকেটার ঋতুরাজ গায়গোয়াড়। ঋতুরাজের করোনায় আক্রান্তের খবরে প্রশ্ন উঠল চেন্নাইয়ের সুরক্ষা বলয় নিয়ে।

এরআগে চেন্নাই শিবিরে প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে করোনায় আক্রান্ত হন পেসার দীপক চাহার। দীপক চাহারের করোনা টেস্টের ফল পজিটিভ আসার পর চেন্নাইয়ের দ্বিতীয় ভারতীয় ক্রিকেটার হিসেবে করোনায় আক্রান্ত হয়েছেন ঋতুরাজ গায়কোয়াড়।

নিয়ম অনুসারে যাদের করোনা ধরা পড়ছে তাদের সবাইকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। আইপিএল কোয়ারেন্টাইন প্রটোকল অনুসারে কোভিড পজিটিভ ব্যক্তিদের এই ১৪ দিনের মেয়াদের মধ্যে ১০ম, ১৩তম ও ১৪তম দিনে করোনা পরীক্ষা করা হবে। ওই পরীক্ষাগুলোতে ফলাফল নেগেটিভ আসলেই কেবল দলের সাথে যোগ দেওয়ার পাশাপাশি অনুশীলন ও ম্যাচ খেলার সাথে যুক্ত হতে পারবেন।

এরআগে শুক্রবার (২৮ আগস্ট) চেন্নাই শিবিরের অনেকের করোনা আক্রান্ত হওয়ার খবর বেড়িয়েছিল। যেখানে ধারণা করা হয়েছিল ক্রিকেটার-সাপোর্ট স্টাফ- অফিসিয়ালসহ চেন্নাইয়ের প্রায় ১০ জনের বেশি সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। যার সংখ্যাটা বর্তমানে ১৯ জনে এসে দাঁড়িয়েছে। এই তালিকার মধ্যেই আছেন জাতীয় দলের পেসার দীপক চাহার ও ঋতুরাজ।

এদিকে ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএলের ১৩তম আসর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার ও চেন্নাই সুপার কিংসের তিন নম্বর পজিশনের সেরা ব্যাটসম্যান সুরেশ রায়না। সেই সাথে ইতোমধ্যে দেশে ফিরে এসেছেন এই তারকা ক্রিকেটার।

শনিবার (২৯ আগস্ট) সকালে টুইট করে সুরেশ রায়নার দেশে ফেরার খবর জানিয়েছে চেন্নাই সুপার কিংস। যেখান টুইট বার্তায় বলা হয়েছে, আইপিএলে তিনি খেলবেন না। এই প্রথমবার রায়নাকে দেখা যাবে না আইপিএলে। তাঁর না থাকা চেন্নাই শিবিরের কাছে বড় আঘাত।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ছক্কায় নিজের গাড়ির কাঁচ ভাঙলেন ও’ব্রায়ান

ছক্কায় নিজের গাড়ির কাঁচ ভাঙলেন ও’ব্রায়ান

৪৫০ মিলিয়ন ডলার ক্ষতির মুখে ক্রিকেট অস্ট্রেলিয়া

৪৫০ মিলিয়ন ডলার ক্ষতির মুখে ক্রিকেট অস্ট্রেলিয়া

যে কারণে জাতীয় দল থেকে বাদ পড়েছিলেন রায়না

যে কারণে জাতীয় দল থেকে বাদ পড়েছিলেন রায়না

চেন্নাই শিবিরে করোনা হানা, কোয়ারেন্টাইনে পুরো দল

চেন্নাই শিবিরে করোনা হানা, কোয়ারেন্টাইনে পুরো দল