করোনা মুক্ত চেন্নাই শিবির

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:১১ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২০
করোনা মুক্ত চেন্নাই শিবির

অবশেষে স্বস্তি ফিরল চেন্নাই সুপার কিংসের শিবিরে৷ করোনা মুক্ত হলেন দলের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফরা৷ সোমবার (৩১ আগস্ট) যে করোনা টেস্ট করা হয়,তাতে আক্রান্ত ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।

আইপিএলের ১৩তম আসরকে সামনে রেখে বেশ কিছুদিন হলো সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছে চেন্নাই সুপার কিংস। আইপিএল কর্তৃপক্ষ ও আরব আমিরাত সরকারের কোয়ারেন্টাইন প্রটোকল অনুসারে ৬ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের মাঝে ও শেষে করা হবে করোনা পরীক্ষা। আর ওই পরীক্ষার সময়ই ঘটেছে বিপত্তি।

শুক্রবারের পরীক্ষায় ১০ জনের অধিক আক্রান্তের খবর বের হওয়ার পর শনিবার আরও একজনের আক্রান্তের খবর বেরিয়েছে। যেখানে সর্বমোট ১৩ জন আক্রান্তের খবর মিলেছে। ১৩ জনের মাঝে ২ ভারতীয় ক্রিকেটারও রয়েছেন। তারা হলেন, পেসার দীপক চাহার ও ঋতুরাজ গায়কোয়াড়। তাতে আইপিএল শুরুর আগে বড়সড় ধাক্কা খেয়েছে তিনবারের চ্যাম্পিয়নরা।

খেলোয়াড় ও স্টাফসহ এতজন আক্রান্তের পর কোয়ারেন্টাইনের সময়সীমা বৃদ্ধি করেছে চেন্নাই। তাতে করে অন্য দলগুলো অনুশীলনে ফিরলেও অনুশীলনে ফিরতে কিছুটা দেরি হচ্ছে চেন্নাইয়ের। তবে স্বস্তির খবর হলো করোনা মুক্ত হয়েছেন দলের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফরা।

৩ সেপ্টেম্বর আরও একবার চেন্নাাই সুপার কিংসের সব ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা হবে৷ সেই পরীক্ষায় সবার ফলাফল নেগেটিভ এলে তবেই ৪ সেপ্টেম্বর থেকে মাঠে নেমে অনুশীলন শুরু করতে পারবে চেন্নাই। এদিকে চেন্নাই এখনও অনুশীলনে ফিরতে পারেনি বিধায় শঙ্কা জেগেছে উদ্বোধনী ম্যাচে তাদের খেলা নিয়ে। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর দাবি উদ্বোধনী ম্যাচে খেলা হচ্ছে না চেন্নাইয়ের!

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

রায়না উপলব্ধি করবেন কত টাকা হারালেন

রায়না উপলব্ধি করবেন কত টাকা হারালেন

হঠাৎ অসুস্থ মমিনুল, নেই অনুশীলনে

হঠাৎ অসুস্থ মমিনুল, নেই অনুশীলনে

আবারও ‘বাসায় ফিরলো’ বিসিবির কার্যক্রম

আবারও ‘বাসায় ফিরলো’ বিসিবির কার্যক্রম

আরসিবিতে রিচার্ডসনের বদলি জাম্পা

আরসিবিতে রিচার্ডসনের বদলি জাম্পা