করোনা আতঙ্কে অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্প স্থগিত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৪৩ এএম, ১৬ অক্টোবর ২০২০
করোনা আতঙ্কে অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্প স্থগিত

ফাইল ফটো

দু’জন ক্রিকেটার ও একজন সাপোর্ট স্টাফের করোনার লক্ষণ দেখা দেওয়ায় বিকেএসপিতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের আবাসিক ক্যাম্প আপতত স্থগিত করা হয়েছে। করোনা লক্ষণ দেখা দেওয়ায় তিনজনকে দলের থেকে আলাদা করে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এদিকে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ পিছিয়ে যাওয়ায় চার সপ্তাহের ক্যাম্প তিন সপ্তাহে কমিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এছাড়া করোনার লক্ষণ দেখা দেওয়ার সাথে সাথে বিসিবি বিকেএসপিতে অনূর্ধ্ব-১৯ দলের আবাসিক ক্যাম্পটি তিনদিনের জন্য স্থগিত রাখা হয়েছে।

ক্যাম্পটি বুধবার (১৪ অক্টোরব) থেকে বন্ধ রয়েছে। যা শুক্রবার পর্যন্ত বন্ধ থাকবে। বিসিবির গেম ডেভলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কাওসার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অনুশীলন দু’দিন বন্ধ থাকবে, আর সাধারণত শুক্রবার এমনিতেই বন্ধ থাকে। আমরা দু’জন ক্রিকেটার ও একজন সাপোর্ট স্টাফের মধ্যে লক্ষণ দেখেছি। যারা তাদের সংস্পর্শে এসেছিল, তাদেরও পরীক্ষা করা হবে। সতর্কতা হিসেবে অনুশীলন ক্যাম্পটি বন্ধ করা হয়েছে।

আবু ইমাম মোহাম্মদ কাওসার আরও বলেন, লক্ষণ পাওয়া দু’জন ক্রিকেটার ও তাদের রুমমেটদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে। সাবধনতা হিসেবে অন্যান্যদেরও আমরা পরীক্ষা করতে চাই। ক্যাম্পটি পুনরায় শনিবার বা রোববার থেকে শুরু হবে। প্রয়োজনে ছুটির দৈর্ঘ্য আমরা বাড়িয়ে দেব।

নভেম্বরে সংযুক্ত আরব আমিরাতে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপকে সামনে রেখে ১ অক্টোবর থেকে প্রস্তুতি ক্যাম্প শুরু হয়েছিল যুবাদের। ক্যাম্পটি চার সপ্তাহ হবার কথা ছিল। তবে কোভিড-১৯-এর কারণে এশিয়া কাপ স্থগিত হওয়ায় ক্যাম্পের সময় সীমা কমানোর পরিকল্পনা করা হয়েছিল।

কাওসার বলেন, আমরা চিন্তা করেছি, যেহেতু এশিয়া কাপ স্থগিত হয়েছে, তাই ক্যাম্পের সময়সীমা আমরা কমাবো। সম্ভবত আমরা তিন সপ্তাহের মধ্যে অনুশীলন ক্যাম্প শেষ করবো, এটিই আমাদের পরিকল্পনা।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ভক্তদের স্বাক্ষরকৃত ব্যাট ও টি-শার্ট দেবেন সাকিব

ভক্তদের স্বাক্ষরকৃত ব্যাট ও টি-শার্ট দেবেন সাকিব

ক্রিকেটার খুঁজছে বিসিবি, পাঠাতে পারো নিজের ভিডিও

ক্রিকেটার খুঁজছে বিসিবি, পাঠাতে পারো নিজের ভিডিও

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ স্থগিত

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ স্থগিত

ডিসেম্বরে নতুন সভাপতি পাচ্ছে আইসিসি

ডিসেম্বরে নতুন সভাপতি পাচ্ছে আইসিসি