বরিশালে সুসংবাদ, করোনা নেগেটিভ তামিম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২২ পিএম, ১৪ ডিসেম্বর ২০২০
বরিশালে সুসংবাদ, করোনা নেগেটিভ তামিম

তামিম ইকবালকে নিয়ে ফরচুন বরিশালে শঙ্কা কেটে গেছে। প্রাণঘাতি করোনাভাইরাস পরীক্ষায় তামিম ইকবালের শরীরে কোভিড-১৯ নেগেটিভ রেজাল্ট এসেছে। রোববার (১৩ ডিসেম্বর) দলের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ফরচুন বরিশালের হয়ে খেলা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার শনিবার (১২ ডিসেম্বর) বেক্সিমকো ঢাকার বিপক্ষে ম্যাচ চলাকালে অসুস্থবোধ করেন। পরে বিসিবির মেডিক্যাল টিম পরীক্ষা করে দ্রুত হোটেলে ফিরে যাওয়ার পরামর্শ দেওয়া হয়।

হোটেলে ফিরে বরিশাল অধিনায়ক নিজেও বিষয়টি নিশ্চিত করেন। নিজেরত অফিসিয়াল ফেসবুক পেজে তামিম লিখেন, ‘গতকাল থেকেই আমার শরীর একটু খারাপ ছিল। আজকে (শনিবার) ব্যাটিং করে ড্রেসিংরুমে ফেরার পর শরীর আরও বেশি খারাপ করে। প্রচন্ড দুর্বল অনুভব করছিলাম। বিসিবির মেডিক্যাল টিম পরীক্ষা করে আমাকে দ্রুত হোটেলে ফিরে যাওয়ার পরামর্শ দেয়। আউট হয়ে ফেরার কয়েক ওভার পরই আমি হোটেলে ফিরে আসি। কালকে (রোববার) আমার সবধরনের পরীক্ষা করা হবে। সবার দোয়া কামনা করছি। সুস্থ থাকলে এলিমিনেটর ম্যাচ খেলব বলে আশা করছি।’

হঠাৎ অসুস্থতা বোধ করায় সকলের ধারণা ছিল তামিম হয়তো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে রোববার (১৩ ডিসেম্বর) কোভিড-১৯ পরীক্ষায় তার শরীরে করোনা নেগেটিভ রেজাল্ট এসেছে।

শনিবার বেক্সিমকো ঢাকাকে হারিয়ে শেষ দল হিসেবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে প্লে-অফ নিশ্চিত করেছে তামিম ইকবালের ফরচুন বরিশাল। শেষ ম্যাচে ঢাকাকে মাত্র ২ রানে হারিয়েছে তারা। এখন এলিমিনেটরে বেক্সিমকো ঢাকার বিপক্ষে মাঠে নামেব বরিশাল। সোমবার (১৪ ডিসেম্বর) শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর সাড়ে ১২টায়।

এদিকে করোনা শনাক্ত না হলেও তামিম ইকবালের শরীর কতটা সুস্থ সে বিষয়ে জানা যায়নি। ঢাকার বিপক্ষের ম্যাচে তাকে মাঠে দেখা যাবে কি-না সে বিষয়েও নিশ্চিত কিছু জানা যায়নি। তবে, তামিম ইকবালের পূর্বের কথা মতো, করোনা না হলে তাকে মাঠে দেখা যাবে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস]


শেয়ার করুন :


আরও পড়ুন

এলিমিনেটরে বরিশালের বিপক্ষে আত্মবিশ্বাসী ঢাকা

এলিমিনেটরে বরিশালের বিপক্ষে আত্মবিশ্বাসী ঢাকা

প্রথম প্রচেষ্টায় ফাইনালে দৃষ্টি চট্টগ্রাম-খুলনার

প্রথম প্রচেষ্টায় ফাইনালে দৃষ্টি চট্টগ্রাম-খুলনার

প্লে-অফে চার দল, কে কার প্রতিপক্ষ

প্লে-অফে চার দল, কে কার প্রতিপক্ষ

টুর্নামেন্ট থেকে রাজশাহীর বিদায়

টুর্নামেন্ট থেকে রাজশাহীর বিদায়