সিডনি টেস্টে ভারতের বিপক্ষে নেই প্যাটিনসন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫৪ এএম, ০৫ জানুয়ারি ২০২১
সিডনি টেস্টে ভারতের বিপক্ষে নেই প্যাটিনসন

ফাইল ফটো

পাঁজরে আঘাত পাওয়ায় সিডনিতে ভারতের বিপক্ষে সিরিজের তৃতীয় টেস্টের স্কোয়াড থেকে ছিটকে গেছেন অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার জেমস প্যাটিনসন। নিজ গৃহে পড়ে গিয়ে পাঁজরে চোট পেয়েছেন তিনি।

পেসার প্যাট কামিন্স, মিচেল স্টার্ক ও জস হ্যাজেলউডের বিকল্প হিসেবে স্কোয়াডে রাখা হয়েছিল ৩০ বছর বয়সি প্যাটিনসনকে। ব্রিসবেনে সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচের আগে তার অবস্থা ফের পর্যালোচনা করা হবে।

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, ‘বক্সিংডে টেস্টের পর মেলবোর্নের করোনা ভাইরাসের বলয় থেকে বেরিয়ে অনুমোদন সাপেক্ষে নিজ গৃহে গিয়ে আছাড় খেয়েছেন প্যাটিনসন। এতে তার পাঁজরের হাড়ে আঘাত লাগে। এ মুহূর্তে স্কোয়াডে তার পরিবর্তিত যোগ করা হয়নি। ব্রিসবেনে চতুর্থ টেস্টের আগে তার অবস্থা ফের পর্যালোচনা করে দেখা হবে।’

স্কোয়াডে অবশ্য সতীর্থ পেসার সিন অ্যাবট ও মিচেল নেসের অন্তর্ভুক্ত আছেন। এডিলেডে সিরিজের প্রথম টেস্টে অস্ট্রেলিয়া জয়লাভ করলেও মেলবোর্নে দ্বিতীয় টেস্টে জয়লাভ করেছে সফরকারী ভারত।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সিডনিতে শুরু হবে ভারত-অস্ট্রেলিয়ার সিরিজের তৃতীয় টেস্ট। চার ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচে ১-১ জয়ে সমতায় রয়েছে দুই দল।

তৃতীয় টেস্টে অস্ট্রেলিয়ার স্কোয়াড
টিম পাইন (অধিনায়ক), সিন অ্যাবট, ক্যামেরন গ্রীন, জশ হ্যাজেলউড, মার্কাস হ্যারিস, ট্রাভিস হেড, মইসেস হেনরিখ, মার্নাস লাবুশেন, নাথান লিঁও,মিচেল নেসের, উইল পুকোভস্কি, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সুইপসন, ম্যাথু ওয়েড ও ডেভিড ওয়ার্নার।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ইমরানের নেতৃত্বে টেন্ডুলকার-সোবার্সদের সাথে মুশফিক

ইমরানের নেতৃত্বে টেন্ডুলকার-সোবার্সদের সাথে মুশফিক

ভারত-অস্ট্রেলিয়া মাতিয়ে ‘অবসরে’ যাবেন গেইল

ভারত-অস্ট্রেলিয়া মাতিয়ে ‘অবসরে’ যাবেন গেইল

শ্রীলঙ্কায় মঈন আলীর করোনা শনাক্ত

শ্রীলঙ্কায় মঈন আলীর করোনা শনাক্ত

যে কারণে স্কোয়াডে নেই মাশরাফি

যে কারণে স্কোয়াডে নেই মাশরাফি