সমস্যার সমাধান দেখছেন বিসিবি সভাপতি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫৩ এএম, ২০ ফেব্রুয়ারি ২০২১
সমস্যার সমাধান দেখছেন বিসিবি সভাপতি

ফাইল ফটো

ওয়েস্ট ইন্ডিজের কাছে দুই ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। এমন লজ্জার হারে ক্রিকেট মহলেও সাথে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনও হতাশ। তবে তিনি হতাশা নিয়ে বসে থাকেননি। হারের কারণ খুঁজতে মাঠে নেমে পড়েছেন বিসিবি বস। একই সাথে সমস্যার সমাধানও দেখছেন তিনি।

টেস্টে ধারাবাহিক ব্যর্থতার বৃত্ত থেকে বেরিয়ে আসতে সাবেক পাঁচ অধিনায়ক এবং বর্তমান দলের তিন সিনিয়র ক্রিকেটারের সাথে বৈঠক করেছেন বিসিবি প্রধান। বৈঠকে বিষয়ে বিস্তারিত কথা বলেছেন পাপন। জানান, দলের মধ্যে যে সমস্যা সেটা সমাধান কঠিন নয়।

পাপন বলেন, বাংলাদেশ দলের যে খেলা আমরা দেখেছি, বিশেষ করে আফগানিস্তানের সাথে এবং ওয়েস্ট ইন্ডিজ বিপক্ষে টেস্ট সিরিজে সেটা বাংলাদেশ দলের খেলা মনে হয়নি। এ দলই আবার যখন ওয়ানডে বা টি-টোয়েন্টি খেলছে, সেখানে পুরোপুরি ভিন্ন।

তিনি বলেন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে যখন ওয়ানডে খেলছে তখন তো আমরা ভালো খেলছি। ফলে টেস্ট হলে সমস্যাটা কোথায় হয়? তাদের সাথে বৈঠকের কারণ, আমি প্রত্যেকের কাছে শুনতে চেয়েছি, সমস্যাটা কোথায় বলে তারা মনে করে।

বিসিবির পরিচালক ও সাবেক পাঁচ অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়, আকরাম খান, খালেদ মাহমুদ সুজন, মিনহাজুল আবেদিন নান্নু, হাবিবুল বাশারের সাথে বৈঠক করেছেন পাপন। পরে দলের তিন সিনিয়র ক্রিকেটার তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের সাথেও বৈঠক করেন তিনি। পাপন ছাড়া বৈঠকের বিষয়ে আরও কেউই মুখ খুলেননি।

বিসিবির পরিচালক ও সাবেক পাঁচ অধিনায়ক এবং জাতীয় দলের খেলোয়াড়দের সাথে কথা বলার পর পাপন বুঝতে পেরেছেন, হারের পেছনে কারণ দূর করাটা কঠিন বিষয় নয়। তিনি বলেন, ‘এ সমস্যা সমাধান কঠিন কোন ব্যাপার না। এটা সহজ, কিন্তু সবাই যদি এ সমস্যাটা বুঝতে পারে এবং একসাথে সবাই স্বীকার করে, তবেই সমাধানের জন্য কাজ করা হবে। জোর করে চাপিয়ে দেওয়া যাবে না। আমার ধারণা কয়েক মাসের মধ্যে সব ঠিক হয়ে যাবে।’

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

প্রধানমন্ত্রীর দেওয়া ফ্ল্যাট ও টাকা পেলেন স্বর্ণজয়ী শাম্মী আক্তার

প্রধানমন্ত্রীর দেওয়া ফ্ল্যাট ও টাকা পেলেন স্বর্ণজয়ী শাম্মী আক্তার

করোনার ভ্যাকসিন নিলেন বিসিবি সভাপতি

করোনার ভ্যাকসিন নিলেন বিসিবি সভাপতি

এভাবে চলতে দেওয়া যাবে না : নাজমুল হাসান

এভাবে চলতে দেওয়া যাবে না : নাজমুল হাসান

তরুণদের প্রশংসায় বিসিবি প্রেসিডেন্ট

তরুণদের প্রশংসায় বিসিবি প্রেসিডেন্ট