সিপিএলে ফিরছেন সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৪৬ এএম, ২৮ মে ২০২১
সিপিএলে ফিরছেন সাকিব

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ৯ম আসরে মাঠে দল পেয়েছেন সাকিব আল হাসান। এবারের সিপিএলে তিনি খেলবেন জামাইক্যা তালওয়াসের হয়ে। সাকিবের দল পাওয়ার বিষয়টি টুইটারে নিশ্চিত করেছে সিপিএল কতৃপক্ষ। সর্বশেষ চার মৌসুম আগে একই দলের হয়ে সিপিএলে মাঠে নেমেছিলেন সাকিব।

চলতি বছরের ২৮ আগস্ট থেকে শুরু হবে সিপিএলের ৯ম আসর। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের এ ফ্র্যাঞ্চাইজি লিগে খেলবে ছয়টি দল। সেন্ট কিটস এন্ড নেভিসে এবারের আসরের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে। করোনাভাইরাস সমস্যার কারণে এক ভেন্যুতে লিগ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে সিপিএল কতৃপক্ষ।

সাকিব ছাড়া অন্য কোনো বাংলাদেশি ক্রিকেটার সিপিএল খেলছেন না। সাকিব আল হাসানের সতীর্থ কারা হচ্ছেন সে বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। শুক্রবার (২৯ মে) সিপিএল কতৃপক্ষ অংশগ্রহণকারী সকল দলের চূড়ান্ত স্কোয়াড প্রকাশ করবে।

গত বছরের মতো এবারও সিপিএল আয়োজিত হবে বায়োবাবলের মধ্যে থেকে। প্রত্যেক দলের জন্য ছয়টি আলাদা অনুশীলন ভেন্যুর ব্যবস্থা করে দিবে সিপিএল কতৃপক্ষ। করোনা মহামারির কারণে সর্বশেষ আসরও অনুষ্ঠিত হয়েছিলো একটি ভেন্যুতে, এবারও তাই হচ্ছে। তবে, তা পরিবর্তন করে এবারের ভেন্যু নির্ধারণ করা হয়েছে সেন্ট কিটস এন্ড নেভিস।

সিপিএলের নবম আসরের পর্দা উঠবে ২৮ আগস্ট। আর ৩৩ ম্যাচের এ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে।

এবারের সিপিএলের স্টেডিয়ামের দর্শক ধারণ ক্ষমতার পঞ্চাশ শতাংশ দর্শক প্রবেশ করতে পারবে। তবে, যারা করোনা প্রতিরোধী টিকা নিয়েছেন তারাই শুধু স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন বলে জানিয়েছে সিপিএল কতৃপক্ষ।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

প্রথমবারের মতো সিপিএলে আমির

প্রথমবারের মতো সিপিএলে আমির

সিপিএল দর্শকদের জন্য সুখবর

সিপিএল দর্শকদের জন্য সুখবর

সিপিএলে নতুন দায়িত্বে স্যামি

সিপিএলে নতুন দায়িত্বে স্যামি

কখনো ভাবিনি দুই নম্বরে আসবো : মিরাজ

কখনো ভাবিনি দুই নম্বরে আসবো : মিরাজ