সিপিএলে নতুন দায়িত্বে স্যামি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৩২ এএম, ২০ মে ২০২১
সিপিএলে নতুন দায়িত্বে স্যামি

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) নতুন মৌসুমে সেন্ট লুসিয়া জুকসের ক্রিকেটার হিসেবে থাকছেন না ড্যারেন স্যামি। মঙ্গলবার (১৮ মে) এ তথ্য নিশ্চিত করেছে সেন্ট লুসিয়া জুকস। তবে সিপিএলে না খেললেও সেন্ট লুসিয়া জুকস ছাড়ছেন না তিনি।

অধিনায়ক হিসেবে সর্বশেষ মৌসুমে সেন্ট লুসিয়া জুকসের হয়ে সিপিএল শিরোপা জিতেছিলেন ড্যারেন স্যামি। তবে এ মৌসুমে তাকে আর ক্রিকেটার হিসেবে পাওয়া যাচ্ছে না। দলটির ক্রিকেট পরামর্শক এবং ব্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন তিনি।

সিপিএলের ২০১৩ মৌসুম থেকেই সেন্ট লুসিয়া জুকসের হয়ে খেলছিলেন স্যামি। তার অধিনায়কত্বেই সর্বশেষ মৌসুমে সিপিএল ট্রফি ঘরে তুলেছিলো সেন্ট লুসিয়া।

সেন্ট লুসিয়ার হয়ে খেলোয়াড়ী জীবনের ইতি টানার পর স্যামি বলেছেন, ‘শুরু থেকে এ দলের হয়ে খেলা এবং অধিনায়কত্ব করা বেশ গর্বের বিষয় এবং আনন্দদায়ক ছিল। আমি আর সেন্ট লুসিয়া সবসময় এক সাথে থাকবো বলে আশা করছি।‘

ওয়েস্ট ইন্ডিজকে দুইটি টি-টোয়েন্ট বিশ্বকাপ এনে দেওয়া সাবেক এ ক্যারিবিয়ান অধিনায়ক এখন ক্রিকেট ছেড়ে কোচিংয়ের দিকে মনোনিবেশ করছেন। এ কারণেই ক্রিকেট পরামর্শক হিসেবে তাকে নিয়োগ দিয়েছে সিপিএল ফ্র্যাঞ্চাইজি সেন্ট লুসিয়া জুকস।

স্যামিকে পরামর্শক করার পাশাপাশি ২০২১ মৌসুমের জন্য ধরে রাখা ক্রিকেটারদের তালিকাও প্রকাশ করেছে। এ মৌসুমে ধরে রাখা ক্রিকেটাররা হলেন, আন্দ্রে ফ্লেচার, কেসরিক উইলিয়ামস, রোস্টন চেজ এবং রাহকিম কর্নওয়েল।

করোনাভাইরাস মহামারির জন্য গত মৌসুমের মত এবারের মৌসুমে এক ভেন্যুতে আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ক্রিকেট বোর্ড।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


বিষয়ঃ

শেয়ার করুন :


আরও পড়ুন

করোনা ও বিশ্বকাপ : বিশেষ বৈঠক ডেকেছে বিসিসিআই

করোনা ও বিশ্বকাপ : বিশেষ বৈঠক ডেকেছে বিসিসিআই

কেন ফিরছেন না ডি ভিলিয়ার্স?

কেন ফিরছেন না ডি ভিলিয়ার্স?

তিন বছর পর  অস্ট্রেলিয়া যাচ্ছে শ্রীলঙ্কা

তিন বছর পর অস্ট্রেলিয়া যাচ্ছে শ্রীলঙ্কা

সিপিএল দর্শকদের জন্য সুখবর

সিপিএল দর্শকদের জন্য সুখবর