রেকর্ড পারিশ্রমিকে মোহামেডানে খেলছেন সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৩ পিএম, ০১ জুন ২০২১
রেকর্ড পারিশ্রমিকে মোহামেডানে খেলছেন সাকিব

বিশ্বসেরা অলরাউন্ডার তিনি। সবদিক থেকে সবার থেকে এগিয়েও তিনি। মাঠের পারফরম্যান্সেই শুধু নয়, পারিশ্রমিকের দিক থেকেও চলমান বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগে এগিয়ে সাকিব আল হাসান। স্থগিত হওয়া  ডিপিএলে নতুন করে মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। মোহামেডানের নতুন কমিটি এসে সাকিবকে দলে ভিড়িয়ে ক্রিকেট দলের শক্তিই যেন বাড়িয়ে নিলো।

মোহামেডানে খেলতে রাজি ছিলেন সাকিবও। তবে শর্ত ছিল কেবলই একটা। লিগের বাকি সকল খেলোয়াড়ের চেয়ে সাকিবকে পারিশ্রমিক বেশি দিতে হবে, এমনটাই তিনি দাবি করেছিলেন।

আরও পড়ুন: ‘প্রবাসী’ আইপিএলে অনুমতি পাবেন না সাকিব-মোস্তাফিজ

সাকিবের এই দাবি মানতে বেশি সময় ভাবে নি মোহামেডানও । রেকর্ড ৭০ লাখ টাকার চুক্তিতে মোহামেডান দলে ভিড়িয়ে নেয় এই বিশ্বসেরা অলরাউন্ডারকে। সাকিবকে উচ্চ পারিশ্রমিক দিয়ে নিলেও লাভ মোহামেডানেরই। সাকিব থাকার ফলে দলের শক্তি যেমন বাড়বে, তেমনি সকলের আলাদা নজরও থাকবে মোহামেডানের উপর। ফলে, ক্লাবের প্রচারও হবে বেশ।

আরও পড়ুন: অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী ক্রিকেটার এখন কাঠমিস্ত্রি!

এদিকে, মোহামেডানের হয়ে চলতি মৌসুমের প্রথম ম্যাচেই নিজের জাত চিনিয়েছেন সাকিব। তার ব্যাটিং এবং বোলিংয়ের কল্যাণে প্রথম ম্যাচেই জয় পেয়েছে সাকিব। ব্যাট হাতে ২২ বলে ২৯ ও বল হাতে ২ উইকেট লাভ করেন তিনি।

সাকিব যে এবারই শুধু রেকর্ড পারিশ্রমিক পাচ্ছেন তা নয়। ২০০৯-১০ মৌসুম থেকেই তিনি এই লিগের রেকর্ড পারিশ্রমিক পেয়ে আসছেন।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

তামিমদের ব্যাটিং কোচ হতে পারেন সেই সিডন্স

তামিমদের ব্যাটিং কোচ হতে পারেন সেই সিডন্স

ফিরছে আইপিএল, ফিরছে দর্শক

ফিরছে আইপিএল, ফিরছে দর্শক

আসগর আফগানকে সরিয়ে দিল আফগানিস্তান

আসগর আফগানকে সরিয়ে দিল আফগানিস্তান

ব্যর্থ হলেই বাদ দেওয়ার পক্ষে নয় বাবর : শাদাব

ব্যর্থ হলেই বাদ দেওয়ার পক্ষে নয় বাবর : শাদাব