আমিরের পরিবর্তে কেন্ট দলে অ্যাডাম মিলনে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:২৬ পিএম, ০৯ জুন ২০২১
আমিরের পরিবর্তে কেন্ট দলে অ্যাডাম মিলনে

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় অংশ খেলতে মোহাম্মদ আমিরের বর্তমান অবস্থান সংযুক্ত আরব আমিরাত। এ কারণেই ইংল্যান্ডের ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ ভাইটালিটি ব্লাস্টে খেলতে পারবেন না তিনি। তার পরিবর্তে অ্যাডাম মিলনে দলে ভিড়িয়েছে কাউন্টি দল কেন্ট।

পিএসএলের দ্বিতীয় অংশ খেলার পর ভাইটালিটি ব্লাস্টে খেলার কথা ছিল মোহাম্মদ আমিরের। তবে পিএসএলের সূচি পরিবর্তন জনত সমস্যা এবং কঠোর কোয়ারেন্টাইন নিয়মের কারণ ভাইটালিটি ব্লাস্টে খেলতে পারবেন না তিনি। যে কারণে আমিরের পরিবর্তে অ্যাডাম মিলনেকে দলে ভিড়িয়েছে কেন্ট।

এর আগেই চারবার কেন্টের হয়ে ভাইটালিটি ব্লাস্টে খেলেছিলেন মিলনে। ২০১৭ থেকে ২০১৯ এ সময়ে ভাইটালিটি ব্লাস্টে ২৮ ম্যাচে ৩৮ উইকেট শিকার করেছিলেন তিনি। চলতি মাসের ২৮ তারিখ সামারসেটের বিপক্ষে ম্যাচ দিয়ে ভাইটালিটি ব্লাস্টে নামবেন এ পেসার।

অ্যাডাম মিলনে ভাইটালিটি ব্লাস্ট ছাড়াও আইপিএল, বিগব্যাশের মত ফ্রাঞ্চাইজি লিগে খেলেছেন। এছাড়াও তিনি নিউজিল্যান্ডের হয়ে ২৩ টি-টোয়েন্টি এবং ৪০ ওয়ানডে খেলার অভিজ্ঞতা আছে।

কেন্টে যোগ দেওয়ার পর মিলনে জানিয়েছেন, ‘চতুর্থবারের মত কেন্টের হয়ে খেলতে নামছি। আমার জন্য এটা দুর্দান্ত একটি সুযোগ।ড্রেসিংরুমে সবার সাথে আবার একসাথে হওয়াটা দারুণ এক ব্যাপার। পাশাপাশি তরুন প্রতিভাবান ক্রিকেটারদের সাথে মাঠে নামা দারুন সৌভাগ্যের বিষয়।’

অ্যাডাম মিলনে ছাড়াও কেন্টের হয়ে বিদেশি কোটায় খেলবেন প্রোটিয়া ব্যাটসম্যান হেইনো কুন এবং আফগান লেগ স্পিনার কাইস আহমেদ।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নেইমার জাদুতে ব্রাজিলের জয়

নেইমার জাদুতে ব্রাজিলের জয়

বোর্ড সভায় বসছে বিসিবি, থাকবে যেসব ইস্যু

বোর্ড সভায় বসছে বিসিবি, থাকবে যেসব ইস্যু

পাকিস্তানেই ইমরান তাহিরের ক্রিকেট হাতখড়ি

পাকিস্তানেই ইমরান তাহিরের ক্রিকেট হাতখড়ি

রবিনসনের পাশে দাঁড়ালো ব্রিটিশ প্রধানমন্ত্রী

রবিনসনের পাশে দাঁড়ালো ব্রিটিশ প্রধানমন্ত্রী