মাহমুদউল্লাহর ফিফটিতে জয় পেল গাজী গ্রুপ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:১৪ পিএম, ১৩ জুন ২০২১
মাহমুদউল্লাহর ফিফটিতে জয় পেল গাজী গ্রুপ

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) সাভারের বিকেএসপির চার নম্বর মাঠে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ৫ উইকেটে হারিয়েছে গ্রাজী গ্রুপ ক্রিকেটার্স। মাহমুদউল্লাহের ফিফতিতে সহজেই ম্যাচ জিতে নেয় তারা।

বিকেএসপিতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় খেলাঘর। ম্যাচের শুরুতেই প্যাভিলিয়নে ফিরে যান উইকেটরক্ষক ব্যাটসম্যান শাহরিয়ার কমল। এরপর একে একে ইমতিয়াজ হোসেন এবং জহুরুল ইসলামও প্যাভিলিয়নে ফেরেন। ৩৭ রানে তিন উইকেট হারিয়ে বেশ বিপদেই পড়ে খেলাঘর।

৩৭ রানে তিন উইকেট হারিয়ে দলকে খাদের কিনারা থেকে উদ্ধারে চেষ্টা করেন মেহেদি মিরাজ এবং মাসুম খান। কিন্তু ১৩ বলে ৬ রান করে বিদায় নেন মিরাজ। এরপর সালমান হোসেন এবং ফরহাদ হোসেনকে সাথে নিয়ে দলকে বিপদ থেকে রক্ষা করেন মাসুম খান।

শেষ পর্যন্ত মাসুম খানে ৩৫ বলে ৫৭ এবং ফরহাদ হোসেনের ১৫ বলে ২০ রানের ভর করে ১৩৮ রানে লড়াকু পুঁজি পায় খেলাঘর। গাজী গ্রুপের হয়ে মমিনুল হক ২ উইকেট শিকার করেন।

১৩৯ রানে লক্ষ্যে ব্যাট করতে নেমে গাজী গ্রুপের দুই ওপেনার মাহেদী হাসান এবং সৌম্য সরকার রানের খাতা খোলার আগেই বিদায় নেন। দুই ওপেনারের বিদায়ে মমিনুল হক এবং ইয়াসির আলী রাব্বির ব্যাটে প্রতিরোধের চেষ্টা করে গাজী গ্রুপ। তবে ১৫ বলে ২৪ রান করে ইয়াসির আলির বিদায়ের পর দলের হাল ধরনে মমিনুল হক এবং মাহমুদউল্লাহ রিয়াদ।

মাহমুদউল্লাহ রিয়াদ এক প্রান্ত আগলে রেখে ৪৮ বলে ৫৮ রান করলেও অপর প্রান্তের ব্যাটসম্যানরা সেট হয়ে আউট হয়ে ফিরে যান। শেষ পর্যন্ত মাহমুদউল্লাহর ফিফটিতে ৯ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌছায় গাজী গ্রুপ ক্রিকেটার্স। খেলাঘরের হয়ে মিরাজ ২ উইকেট শিকার করেন। ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন মাহমুদউল্লাহ রিয়াদ।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

টেনিসের নতুন রানী ক্রেইচিকোভা

টেনিসের নতুন রানী ক্রেইচিকোভা

মুক্তির বছর না ঘুরতেই নিষিদ্ধ হলেন সাকিব

মুক্তির বছর না ঘুরতেই নিষিদ্ধ হলেন সাকিব

শ্রীলঙ্কার বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলে অভিজ্ঞদের প্রাধান্য

শ্রীলঙ্কার বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলে অভিজ্ঞদের প্রাধান্য

পিএসএল থেকে সরে দাঁড়ালো হাসান আলি

পিএসএল থেকে সরে দাঁড়ালো হাসান আলি