রনির ব্যাটে প্রাইম ব্যাংকের সহজ জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৫১ এএম, ১৮ জুন ২০২১
রনির ব্যাটে প্রাইম ব্যাংকের সহজ জয়

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) মিরপুরে শেষ রাউন্ডের বৃষ্টি বিঘ্নিত ম্যাচে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে ৫ উইকেটের জয় পেয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। প্রাইম ব্যাংকের হয়ে ওপেনার রনি তালুকদার ১৯ বলে ৩৯ রান করেন।

মিরপুরে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় খেলাঘরের অধিনায়ক মেহেদি হাসান মিরাজ। ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই ফিরে যান ওপেনার সাদিকুর রহমান এবং অধিনায়ক মেহেদি হাসান মিরাজ। এক প্রান্ত আগলে রেখে দলের রানের চাকা সচল রাখেন আরেক ওপেনার শাহরিয়ার কমল।

শাহরিয়ার কমল এক প্রান্ত আগলে রাখলেও অপর প্রান্তে তার সতীর্থরা যাওয়া-আসার মাঝে ছিলেন। খেলাঘরের হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ ৩১ রান করে ওপেনার শাহরিয়ার কমল এবং দ্বিতীয় সর্বোচ্চ ১০ রান করেছেন রাফসান আল মাহমুদ। শেষ পর্যন্ত নির্ধারিত ১০ ওভারে ৬৮ রানে থামে খেলাঘরের ইনিংস।

৬৯ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে উইকেটে ঝড় তোলেন প্রাইম ব্যাংকের ওপেনার রনি তালুকদার। তার ১৯ বলে ৩৯ রানের ইনিংসে ভর করে জয়ের লক্ষ্য পৌঁছে যায় প্রাইম ব্যাংক। দলীয় ৪৮ রানের মাথায় রনি তালুকদার ৩৯ রানে করে প্যাভিলিয়নে ফেরেন।

রনির আউটের সাথে সাথেই আউট হয়ে ফিরে যান আরেক ওপেনার তামিম ইকবাল। তামিমের বিদায়ের পর আনামুল হক বিজয়ের ১৭ রানের কল্যাণে বিপদে পড়েনি প্রাইম ব্যাংক। পাঁচ বল বাকি থাকতেই জয় তুলে নেয়।

খেলাঘরের হয়ে ইরফান হোসেন দুই উইকেট শিকার করেন। আর প্রাইম ব্যাংকের হয়ে রনি তালুকদার এবং আনামুল হক বিজয় ছাড়া কেউ দুই অঙ্কের ঘরে রান করতে পারেননি। ম্যাচ সেরা নির্বাচিত হন প্রাইম ব্যাংকের রনি তালুকদার।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

মিজানুরের ব্যাটে ডিপিএলে প্রথম সেঞ্চুরি

মিজানুরের ব্যাটে ডিপিএলে প্রথম সেঞ্চুরি

দেশে ফিরলো জামাল ভূঁইয়ারা

দেশে ফিরলো জামাল ভূঁইয়ারা

রিয়াল-রামোসের ১৬ বছরের সম্পর্কের ইতি

রিয়াল-রামোসের ১৬ বছরের সম্পর্কের ইতি

সুইসদের হারিয়ে শেষ ষোলোতে ইতালি

সুইসদের হারিয়ে শেষ ষোলোতে ইতালি