জয় দিয়ে লিগ পর্ব শেষ করলো আবাহনী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:২১ এএম, ১৮ জুন ২০২১
জয় দিয়ে লিগ পর্ব শেষ করলো আবাহনী

লিগ পর্বে নিজের শেষ ম্যাচে জয় তুলে নিয়েছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) শিরোপা দাবিদার আবাহনী লিমিটেড। মিরপুরে লিজেন্ড অব রুপগঞ্জের বিপক্ষে ৫ উইকেটে জয় পেয়েছে মুশফিকের আবাহনী। এ জয়ে টেবিলের তিন নম্বরে থেকে লিগ পর্ব শেষ করলো আবাহনী।

বৃহস্পতিবার (১৭ জুন) প্রথমে টস জিতে ১৮ ওভারে (বৃষ্টির কারণে খেলা বন্ধ ছিল) ৫ উইকেটে ১৬২ রান করে লিজেন্ড অব রুপগঞ্জ। তবে বৃষ্টি আইনে আবাহনীয় সামনে জয়ের জন্য লক্ষ্য দাঁড়ায় ১৮ ওভারে ১৬৪ রান। জবাবে ব্যাট করতে নেমে ২ বল বাকি থাকতেই ৫ উইকেটের জয় তুলে নেয় আবাহনী।

বৃষ্টি আইনে ম্যাচ জিততে ১৮ ওভারে ১৬৪ রানের টার্গেট পায় আবাহনী। টপ-অর্ডার ব্যাটসম্যানদের ছোট-ছোট ইনিংসের সাথে শেষদিকে ১৯ বলে অপরাজিত ৩৯ রান করেন মোহাম্মদ নাঈম। এতে ২ বল বাকি থাকতেই জয় পায় আবাহনী। ম্যাচ সেরা হন সাইফউদ্দিন।

এর আগে ৫ উইকেটে ১৬২ রান করে লিজেন্ডস অব রুপগঞ্জ। জাকের আলী ৫২, সাব্বির রহমান ৩৫ ও আল-আমিন ২৬ রান করেন। আবাহনীর মেহেদী হাসান রানা ৩টি ও মোহাম্মদ সাইফউদ্দিন ২টি উইকেট নেন।

লিগের ১১ খেলা শেষে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে থেকে সুপার লিগে খেলবে আবাহনী। ১১ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে থাকলো রুপগঞ্জ।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

৫০ হাজার টাকায় রক্ষা পেলেন সাব্বির

৫০ হাজার টাকায় রক্ষা পেলেন সাব্বির

ডিপিএলের সুপার লিগে খেলবেন না তামিম

ডিপিএলের সুপার লিগে খেলবেন না তামিম

মিজানুরের ব্যাটে ডিপিএলে প্রথম সেঞ্চুরি

মিজানুরের ব্যাটে ডিপিএলে প্রথম সেঞ্চুরি

ভাগ্য খারাপ মোহামেডানের

ভাগ্য খারাপ মোহামেডানের