মিরপুর রয়্যালসের নেতৃত্বে শোয়েব মালিক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:১৮ এএম, ০৬ জুলাই ২০২১
মিরপুর রয়্যালসের নেতৃত্বে শোয়েব মালিক

পাকিস্তানে শুরু হতে যাচ্ছে নতুন আরও এক ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি লিগ। কাশ্মীর প্রিমিয়ার লিগ (কেপিএল) নামে নতুন এই আসর শুরু হবে ৬ আগষ্ট থেকে। উক্ত লিগকে সামনে রেখে পাকিস্তানের করাচিতে অনুষ্ঠিত হয়েছে টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট। যেখানে টুর্নামেন্টের ৬ দলই তাদের দল গুছিয়ে নিয়েছে।

করোনা ভাইরাসের কারণে শুধু মাত্র মোজাফফরবাদে টুর্নামেন্ট এর সকল ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে আয়োজকরা। ৬ আগষ্ট থেকে শুরু হয়ে ১৬ আগষ্ট পর্যন্ত চলবে উক্ত টুর্নামেন্ট। আসরে অংশ নেওয়া দলগুলো হলোঃ মিরপুর রয়্যালস, মুজাফফরবাদ টাইগার্স, বাগ স্ট্যালিয়ন্স, কটিল লায়ন্স, রাওয়ালাকোট হকস, ওভারসিস ওয়ারিয়র্স।

টুর্নামেন্টে মিরপুর রয়্যালসের অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয়েছে পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিককে। তিনিই দলটির আইকন খেলোয়াড়। এছাড়া পাকিস্তানি ওপেনার শার্জিল খান, মারকুটে খুশদিল শাহ, পেসার মোহাম্মদ ইরফানের মতো তারকাদেরও দেখা যাবে মিরপুর রয়্যালসে।

শোয়েব মালিক বলেন, 'নতুন এই টুর্নামেন্ট এ অংশগ্রহণকারী সকল দলকে শুভেচ্ছা জানাই। আগস্ট মাস থেকে দারুণ একটি টুর্নামেন্ট হবে বলে আশা করছি।'

মিরপুর রয়্যালস স্কোয়াড:
শোয়েব মালিক (আইকন), ওয়াইজ শাহ, শারজিল খান, আমাদ বাট, খুশদিল শাহ, মোহাম্মদ ইরফান, সালমান ইরশাদ, মোহাম্মদ আখলাক, মুক্তার আহমেদ, আবরার আহমেদ, শাদাব মজিদ, মোহাম্মদ তাহা, ইবতিশাম উল হক, আম্মাদ আলম এবং দানিয়াল আল্লা দিত্ত।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


বিষয়ঃ

শেয়ার করুন :


আরও পড়ুন

অন্যদের মতো আমাকে সুযোগ দেওয়া হয়নি : শিবলু

অন্যদের মতো আমাকে সুযোগ দেওয়া হয়নি : শিবলু

পাকিস্তানি মেয়েদের হোয়াইটওয়াশ করলো উইন্ডিজ

পাকিস্তানি মেয়েদের হোয়াইটওয়াশ করলো উইন্ডিজ

ট্রফি নিয়ে পুরো দেশ ঘুরবে কিউইরা

ট্রফি নিয়ে পুরো দেশ ঘুরবে কিউইরা

বৃষ্টিতে বেঁচে গেল শ্রীলঙ্কা

বৃষ্টিতে বেঁচে গেল শ্রীলঙ্কা