× Advertisement

টিভিতে দেখা যাবে ওমানে টাইগারদের প্রস্তুতি ম্যাচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৪০ পিএম, ০৮ অক্টোবর ২০২১
টিভিতে দেখা যাবে ওমানে টাইগারদের প্রস্তুতি ম্যাচ

বিশ্বকাপে খেলার আগে নিজেদের ঝালিয়ে নিয়ে ওমান ‘এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। আজ শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় মাঠে গড়ানো এ ম্যাচটি টাইগার ভক্তদের জন্য সরাসরি দেখা সুযোগ করে দিচ্ছে দেশের একমাত্র স্পোর্টস ভিত্তিক টিভি চ্যানেল টি-স্পোর্টস। আর সরাসরি সম্প্রচার হওয়া এ ম্যাচটির স্পন্সর হিসেবে রয়েছে ওয়ালটন।

সংযুক্ত আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে বাংলাদেশ ক্রিকেট দল এখন ওমানে অবস্থান করছে। দেশটিতে পৌঁছে একদিনের কোয়ারেন্টাইন শেষে নিজেদের মধ্যে তিনদিন অনুশীলন করেছেন মাহমুদউল্লাহ রিয়াদরা। আর প্রথমবারের মতো ওমান ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নামছে টাইগাররা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

ওমানের ‌‘এ’ দলের বিপক্ষে এই ম্যাচটি কোন আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ নয়। বিশ্বকাপ উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ রয়েছে ১২ ও ১৪ অক্টোবর। তার আগে নিজেদের ঝালিয়ে নিতে বিসিবি ওমান ‘এ’ দলের সাথে প্রস্তুতি ম্যাচ আয়োজন করেছে।

১৭ অক্টোবর শুরু হবে বিশ্বকাপ। র‌্যাংকিংয়ে নীচের দিকে থাকায় টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে খেলতে বাংলাদেশকে পারি দিকে প্রাথমিক পর্ব। যেখানে বিশ্বকাপের উদ্বোধনী দিনেই নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এরপর ১৯ অক্টোবর স্বাগতিক ওমান ও ২১ অক্টোবর পাপুয়া নিউগিনির বিপক্ষে প্রথম পর্বের ম্যাচ খেলবে মাহমুদউল্লাহরা।

বিশ্বকাপে প্রথম পর্বে বাংলাদেশের তিনটি ম্যাচই খেলবে ওমানে। তার আগে বিশ্বকাপ ভেন্যু আল আমিরাত ক্রিকেট স্টেডিয়ামে ওমান ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি বড় ভূমিকা রাখবে।

ওমানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ শেষে সংযুক্ত আরব আমিরাতে যাবে টাইগাররা। সেখানে আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ১২ অক্টোবর শ্রীলঙ্কা ও ১৪ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে আবারও ওমানে ফিরবেন মাহমুদউল্লাহরা। সাকিব এবং মোস্তাফিজ আইপিএলে খেলায় প্রস্তুতি দলের তারা দলের সাথে থাকছেন না।

বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, শেখ মেহেদী হাসান, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শামীম হোসেন পাটোয়ারি।

স্ট্যান্ডবাই : রুবেল হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চতুর্থ মেয়াদে নাজমুল হাসানের তিন চ্যালেঞ্জ

চতুর্থ মেয়াদে নাজমুল হাসানের তিন চ্যালেঞ্জ

টি-টেন লিগে বাংলা টাইগার্সের ডেরায় আমির

টি-টেন লিগে বাংলা টাইগার্সের ডেরায় আমির

বিশ্বকাপে মনোবিজ্ঞানী রাখবে আইসিসি

বিশ্বকাপে মনোবিজ্ঞানী রাখবে আইসিসি

প্রকাশ হলো বিশ্বকাপের আম্পায়ার-ম্যাচ অফিসিয়ালদের তালিকা

প্রকাশ হলো বিশ্বকাপের আম্পায়ার-ম্যাচ অফিসিয়ালদের তালিকা