× Advertisement

ইনজুরিতে ফার্গুসনের বিশ্বকাপ শেষ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৪৫ এএম, ২৭ অক্টোবর ২০২১
ইনজুরিতে ফার্গুসনের বিশ্বকাপ শেষ

টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচে নামার আগে দুঃসংবাদ পেয়েছে নিউজিল্যান্ড। ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন কিউই পেসার লাকি ফার্গুসন। তার বদলি হিসেবে দলে যুক্ত হয়েছেন অ্যাডাম মিলনে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) শারজাহতে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছে পাকিস্তান। ম্যাচ শুরুর আগ মুহূর্তে নিউজিল্যান্ড ক্রিকেটের (এনজেডসি) দেওয়া এক বিবৃতিতে জানানো হয় পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন তিনি।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগে অনুশীলনে ডান পায়ের পেশিতে ব্যথা অনুভব করেন লাকি ফার্গুসন। এমআরআই করানো হয়ে তার গ্রেড-টু টিয়ারের ইনজুরি ধরা পড়ে। ইনজুরি থেকে সেরে উঠতে প্রায় তিন থেকে চার সপ্তাহ সময় লাগতে পারে বলে জানানো হয়েছে।

ফার্গুসনকে দীর্ঘসময় মাঠের বাইরে থাকতে হবে, তাই তাকে ছেড়ে দিয়েছে বলে জানান কিউই কোচ গ্যারি স্টেড। আইসিসির টেকনিক্যাল কমিটির অনুমতিক্রমে তার বদলি হিসেবে মূল দলে অন্তর্ভূক্ত হয়েছেন অ্যাডাম মিলনে। অতিরিক্ত ক্রিকেটার হিসেবে দলের সাথেই ছিলেন তিনি।

নিউজিল্যান্ডের হয়ে ২০১৭ সালে ফার্গুসনের টি-টোয়েন্টি অভিষেক হয়। তাই তো তার সামনে প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্ব আসরে দেশকে প্রতিনিধিত্ব করার সুযোগ ছিল। তবে ইনজুরির কারণে তা সম্ভব হয়ে উঠলো না।

এনজেডসি তাদের বিবৃতিতে জানায়, ‘টুর্নামেন্ট শুরুর আগে এমন ঘটনা বেশ হতাশার। পুরো দলের জন্যই বেশ খারাপ লাগছে। বিশ্বকাপের আগে তাকে হারানো দলের জন্য বড় ধাক্কা।’

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ক্যারিবিয়ানদের বিপক্ষে ডি ককের রহস্যময় সরে দাঁড়ানো

ক্যারিবিয়ানদের বিপক্ষে ডি ককের রহস্যময় সরে দাঁড়ানো

রশীদ-নবীদেরকে তালেবানের অভিনন্দন

রশীদ-নবীদেরকে তালেবানের অভিনন্দন

লিটন-লাহিরুকে জরিমানা

লিটন-লাহিরুকে জরিমানা

১০ ওভার পর ম্যাচ থেকে ছিটকে গিয়েছি : মাহমুদউল্লাহ

১০ ওভার পর ম্যাচ থেকে ছিটকে গিয়েছি : মাহমুদউল্লাহ