আফগানরা না জিতলে ব্যাগ গুছিয়ে বাড়ি যাব : জাদেজা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৭ এএম, ০৭ নভেম্বর ২০২১
আফগানরা না জিতলে ব্যাগ গুছিয়ে বাড়ি যাব : জাদেজা

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে পাকিস্তান এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ হেরে মিশন শুরু করেছিল ভারত। এরপর আফগানিস্তান এবং স্কটল্যন্ডকে হারিয়ে সেমিফাইনালের দৌড়ে টিকে আছে বিরাট কোহলির দল। তবে নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচের উপর নির্ভর করছে ভারতের ভবিষ্যত। সে ম্যাচে নিউজিল্যান্ডের জয় মানেই ভারতের বিদায় নিশ্চিত।

রোববার (৭ নভেম্বর) মাঠে নামবে নিউজিল্যান্ড এবং আফগানিস্তান। এ ম্যাচে আফগানিস্তান জিতলে ভারতের সামনে সেমিফাইনালে খেলার সুযোগ থাকবে। নচেৎ শেষ ম্যাচে মাঠে নামার আগেই বিশ্বকাপ থেকে ভারতের বিদায় নিশ্চিত হবে।

স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর সংবাদ সম্মেলনে আসেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। সেখানেই বলেন, ‘আফগানরা না জিতলে ব্যাগ গুছিয়ে বাড়ি চলে যাব, আর কি..!’

সেমিফাইনালের লড়াইয়ে টিক থাকতে চাইলে স্কটল্যনাডের সামনে জয়ের কোনো বিকল্প ছিলো না। শুধু জয় নয়, রান রেট বাড়িয়ে নেওয়ারও বিষয় ছিল। সেই কাজটা স্কটল্যান্ডের বিপক্ষে বেশ ভালোভাবেই করেছে ভারত।

স্কটল্যান্ডকে ৮৬ রানের তাড়ায় লোকেশ রাহুল এবং রোহিত শর্মার ব্যাটিং তান্ডবে ৬.৩ ওভারে জয় তুলে নেয় ভারত। এতে রান রেটে এগিয়ে গিয়ে আফগানিস্তানকে পিছনে ফেলেছে কোহলির দল।

নিজেদের খেলার ধরন নিয়ে দারুণ সন্তুষ্ট জাদেজা, ‘সবাই খুব খুশি। আর একটি ম্যাচ আছে । আমরা যদি এভাবে খেলতে পারি, কেউ আমাদের হারাতে পারবে না। বিশেষ করে টি-টোয়েন্টিতে আমাদের এভাবেই খেলতে হবে।’

রোববার (৮ নভেম্বর) সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে খেলতে নামবেন কোহলি-জাদেজারা, প্রতিপক্ষ নামিবিয়া।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

পাকিস্তান সিরিজে খেলছেন না সাকিব

পাকিস্তান সিরিজে খেলছেন না সাকিব

ব্রাজিল দলে ফিরমিনহোর চোটে বদলি ভিনিয়াস

ব্রাজিল দলে ফিরমিনহোর চোটে বদলি ভিনিয়াস

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার ম্যাচে পোলার্ডদের জরিমানা

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার ম্যাচে পোলার্ডদের জরিমানা

স্থগিত অস্ট্রেলিয়া-আফগান টেস্ট

স্থগিত অস্ট্রেলিয়া-আফগান টেস্ট