আবারও ডু প্লেসিসকে ভেড়াতে চায় চেন্নাই

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৩০ পিএম, ০২ ডিসেম্বর ২০২১
আবারও ডু প্লেসিসকে ভেড়াতে চায় চেন্নাই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) রিটেনশন পর্বে চেন্নাই দলে জায়গা পাননি প্রোটিয়া ক্রিকেটার ফ্যাফ ডু প্লেসিস। তবে আইপিএলের ১৫তম আসরের আগে তাকে দলে পেতে মরিয়া চেন্নাই সুপার কিংস। এমনটাই জানিয়েছেন দলটি প্রধান নির্বাহী কর্মকর্তা কাশি বিশ্বনাথন।

আইপিএলের ১৫তম আসরের আগে স্কোয়াড থেকে চারজন ক্রিকেটারকে ধরে রাখার সুযোগ করে দিয়েছিল দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। তবে এ সুযোগে ফ্যাফ ডু প্লেসিসকে দলে রাখেনি চেন্নাই সুপার কিংস।

ডু প্লেসিসকে ধরে না রাখলেও তাকে আবারও দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করেছেন প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথন। তিনি জানিয়েছেন ইচ্ছে থাকা সত্ত্বেও তাকে দলে রাখতে পারেনি চেন্নাই টিম ম্যানেজমেন্ট।

বিশ্বনাথন বলেন, ‘আমরা তাকে (ডু প্লেসিস) পুনরায় দলে ভেড়ানোর চেষ্টা করব। সে আমাদের দুটি গুরুত্বপূর্ণ আসরে ফাইনাল খেলিয়েছে। আমরা অবশ্যই তাকে দলে ভেড়ানোর জন্য চেষ্টা করব। কিন্তু এসব আমাদের হাতে নেই।’

এছাড়াও ধোনিকে কেন দলে রাখা হয়েছে সে বিষয়েও ব্যাখ্যা দেন কাশি বিশ্বনাথন। তিনি বলেন, ‘থালা (ধোনি) সিএসকেতে (চেন্নাই সুপার কিংস) অবশ্যই থাকবে। সে এমন একজন অধিনায়ক যে আমাদের জন্য পারফর্ম করেছে। সে যখনই খেলেছে, দলের সবার থেকে সেরাটা বের করে এনেছে। থালা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, কেননা সে দল নিয়ন্ত্রণ করে। দল তার অভিজ্ঞতায় লাভবান হয়। অধিনায়ক হিসেবে তার দক্ষতা নিয়ে কেউ কোনো প্রশ্ন তুলতে পারবে না।’

ডু প্লেসিসকে দলে ভেড়ানোর ইচ্ছার কথা জানালেও সুরেশ রায়নার ব্যাপারে কোনো কথা বলেননি চেন্নাইয়ের প্রধান নির্বাহী। আইপিএলের ১৪তম আসর শেষে প্রথমবারের মতো আইপিএল থেকে বাদ পড়েছেন সুরেশ রায়না। আইপিএলে চেন্নাইয়ের শিরোপা জয়ে তিনি বেশ বড় ভূমিকা রেখেছিলেন।

আইপিএলের ১৫তম আসরের আগে চারজন ক্রিকেটারকে ধরে রেখেছে চেন্নাই কিংস। তারা হলেন- মহেন্দ্র সিং ধোনি, ঋতুরাজ গায়কোয়াড, রবীন্দ্র জাদেজা এবং মঈন আলি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আইপিএলে নিষিদ্ধ হওয়ার শঙ্কায় রাহুল

আইপিএলে নিষিদ্ধ হওয়ার শঙ্কায় রাহুল

আইপিএলে লাক্ষ্মৌর দায়িত্ব নিতে আগ্রহী ফ্লাওয়ার-বেলিস

আইপিএলে লাক্ষ্মৌর দায়িত্ব নিতে আগ্রহী ফ্লাওয়ার-বেলিস

সাকিবকে ছেড়ে দিচ্ছে কলকাতা

সাকিবকে ছেড়ে দিচ্ছে কলকাতা

আইপিএলের ১৫তম আসর শুরুর তারিখ চূড়ান্ত

আইপিএলের ১৫তম আসর শুরুর তারিখ চূড়ান্ত