পরিত্যক্ত ঢাকা টেস্টে তৃতীয় দিন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৪০ পিএম, ০৬ ডিসেম্বর ২০২১
পরিত্যক্ত ঢাকা টেস্টে তৃতীয় দিন

তৃতীয় দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা ছিল, দিনভর থাকবে ভারী বৃষ্টি। হলোও তাই, মাঠে গড়ায়নি ঢাকা টেস্টের তৃতীয় দিনের একটি বলও। এমনকি মাঠে আসেননি বাংলাদেশ এবং পাকিস্তান দল। শেষ পর্যন্ত তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেছে ম্যাচ অফিসিয়ালরা।

ঢাকা টেস্টের শুরু থেকেই ছিল প্রকৃতির প্রভাব। প্রথম দিন ৫৭ ওভার এবং দ্বিতীয় দিনে মাঠে গড়িয়েছিল ৬ দশমিক ২ ওভার। আর তৃতীয় দিনে বৃষ্টির কারণে মাঠেই আসেনি দুই দল।

আবহাওয়ার পূর্বাভাসে বলা ছিল, ঘূর্ণিঝড় জাওয়াদের কারণে সোমবার (৬ ডিসেম্বর) জুড়ে থাকবে বৃষ্টির প্রভাব। রোববার (৫ ডিসেম্বর) মধ্যরাত থেকে শুরু হয় বৃষ্টি।

সকালে বৃষ্টি না থামায় ম্যাচ রেফারি নিয়ামুর রশিদ রাহুল বাংলাদেশ এবং পাকিস্তান দলকে মাঠে না যাওয়ার পরামর্শ দেন। তবে সারাদিনে একটি বারের থামেনি বৃষ্টি। তাই তো কোনো দলই মাঠে আসেনি। শেষ পর্যন্ত হোটেল থেকেই জানানো হয়, আজকের দিনের খেলা এখানেই শেষ।

দ্বিতীয় দিন শেষে ২ উইকেটে ১৮৮ রান সংগ্রহ করেছে পাকিস্তান দল। অপরাজিত আছেন দুই ব্যাটার বাবর আজম এবং আজহার আলি। চতুর্থ দিনের শুরুতে ব্যাট হাতে নামবে পাকিস্তান।

শেষ দুই দিনে খেলা আধাঘণ্টা এগিয়ে এনে সাড়ে নয়টায় শুরু করা হবে। দুই দিনে ৯৮ ওভার করে খেলা চালানোর চেষ্টা করা হবে বলে জানানো হয়েছে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :