অভিমান ভেঙেছেন আকমল, খেলবেন পিএসএলে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪২ পিএম, ১৫ ডিসেম্বর ২০২১
অভিমান ভেঙেছেন আকমল, খেলবেন পিএসএলে

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আগামী আসরে খেলার ব্যাপারে ইতিবাচক মনোভাব প্রকাশ করেছেন কামরান আকমল। পিএসএলের সপ্তম আসরে পেশোয়ার জালমির হয়ে খেলবেন বলে জানিয়েছে ফ্রাঞ্চাইজিটির পরিচালক মোহাম্মদ আকরাম।

পিএসএলের সপ্তম আসরের প্লেয়ার ড্রাফটে দল পেয়েও না খেলা সিদ্ধান্ত নিয়েছিলেন আকমল। অভিজ্ঞ এ উইকেটরক্ষক ব্যাটার জানিয়েছিলেন সিলভার ক্যাটাগরিতে নামিয়ে দেওয়ায় তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন।

এ ঘটনার পর কামরানের সাথে আলোচনা করেছে পেশোয়ার জালমি কর্তৃপক্ষ। দলটি পরিচালক জানিয়েছেন, পিএসএলের সপ্তম আসরে এ ব্যাটারের খেলার ব্যাপারে ইতিবাচক সাড়া পাওয়া গেছে।

মোহাম্মদ আকরাম জানিয়েছে, আকমল সবসময় আমাদের জন্য গুরুত্বপূর্ণ ক্রিকেটার। এছাড়াও তাকে দলে পাওয়া যাচ্ছে বলেও জানিয়েছেন তিনি। যদিও এর আগে পিএসএলে না খেলার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়েছিলেন তিনি।

আকমলের মতে সিলভার ক্যাটাগরিতে তরুণ ক্রিকেটাররা থাকবে। তাকে এ ক্যাটাগরিতে রাখা অসম্মানজনক। এটাও সবাইকে মনে করিয়ে দিয়েছেন তিনি।

তিনি টুইটারে লেখেন, 'শেষ ছয়টা মৌসুম অসাধারণ একটা সফর আমার জীবনের। আমার ভালো এবং খারাপ সময়ে পাশে থাকার জন্য আকরাম ভাই, শহীদ আফ্রিদি, ড্যারেন সামি এবং ওয়াহাব রিয়াজকে ধন্যবাদ। পেশোয়ার জালমির জন্য শুভকামনা। ভক্ত সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা আমার পাশে থাকার জন্য।'

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :