কোহলি বেশ ঝগড়াটে : সৌরভ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২৩ পিএম, ১৯ ডিসেম্বর ২০২১
কোহলি বেশ ঝগড়াটে : সৌরভ

দক্ষিণ আফ্রিকা পৌঁছে নিজেদের অনুশীলন শুরু করেছে ভারত। তবে ক্রিকেট প্রেমীদের দৃষ্টি সেখানে নয়, রয়েছে ভারতে। একের পর এক পরস্পরবিরোধী মন্তব্য করে মাঠের বাইরে পরিস্থিতিকে বেশ ঘোলা করছেন সৌরভ গাঙ্গুলি এবং বিরাট কোহলি।

অধিনায়ক হিসেবে মাঠে বেশ আক্রমণাত্মক মনোভাবের বিরাট কোহলি। মাঠের বাইরে তাকে সবাই বেশ শান্ত স্বভাবের বলেই ধারণা করতো। সেই ভুল ভাঙিয়েছেন দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি। তিনি জানিয়েছে, মাঠের বাইরেও বেশ ঝগড়াটে বিরাট কোহলি।

সম্প্রতি এক অনুষ্ঠানে সৌরভকে জিজ্ঞাসা করা হয়, কোন ক্রিকেটারের মনোভাব তার কাছে ভালো লাগে? সে প্রশ্নের জবাবেই কোহলির প্রসঙ্গ আসে। সেখানেই সৌরভ বলেন, ‘কোহলীর আচরণ আমার ভাল লাগে, তবে ও অনেক বেশি ঝগড়া করে।’

ক্রিকেট দুনিয়ায় এখন আলোচনার শীর্ষে বিসিসিআই এবং কোহলির বিতর্ক। সৌরভ এবং কোহলি বক্তব্যে তাদের মধ্যকার দূরত্ব স্পষ্ট হয়ে উঠছে।

বিশ্বকাপের পরের ভারতের টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান বিরাট কোহলি। এর কিছুদিন পরেই বিসিসিআই জানায় ওয়ানডে ফরম্যাটেও অধিনায়ক হিসেবে থাকবেন না কোহলি। জানানো হয়, বিরাট কোহলির সাথে কথা বলেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তবে কোহলির দাবি, দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট দল ঘোষণার ৯০ মিনিট আগে জানতে পারেন তিনি অধিনায়ক হিসেবে থাকছেন না। অপরদিকে বিসিসিআইয়ের দাবি, তিন ফরম্যাটেই কোহলিকে অধিনায়ক রাখতে চেয়েছিল। কিন্তু টি-টোয়েন্টি ফরম্যাটে দায়িত্ব ছেড়ে দেওয়ায় তাকে ওয়ানডের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এর আগে কোহলিকে টি-টোয়েন্টির অধিনায়ক হিসেবে থেকে যাওয়ার অনুরোধ করেছিলেন বিসিসিআই সভাপতি। বিসিসিআইয়ের এসব দাবি নাকচ করে দিয়েছেন কোহলি। তাই তো ধারণা করা হচ্ছে কোহলি এবং বোর্ডের মধ্যে তৈরি হয়েছে বড় দূরত্ব।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে খেলবেন কোহলি

দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে খেলবেন কোহলি

ভারতের বিপক্ষে শেষ টেস্ট খেলবেন না ডি কক

ভারতের বিপক্ষে শেষ টেস্ট খেলবেন না ডি কক

প্রোটিয়া সফরে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রোহিত

প্রোটিয়া সফরে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রোহিত

বিসিসিআইয়ের ‘রাজনীতি’ নিয়ে শাস্ত্রীর ক্ষোভ প্রকাশ

বিসিসিআইয়ের ‘রাজনীতি’ নিয়ে শাস্ত্রীর ক্ষোভ প্রকাশ