যুব এশিয়া কাপের সেমিফাইনালে বাংলাদেশ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৪৩ এএম, ২৭ ডিসেম্বর ২০২১
যুব এশিয়া কাপের সেমিফাইনালে বাংলাদেশ

যুব এশিয়া কাপের সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশের যুবারা। প্রথম দুই ম্যাচের সবগুলোতে জিতেছে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল। এছাড়াও গ্রুপে বাংলাদেশের আরেক প্রতিদ্বন্দ্বী শ্রীলঙ্কাও দুইটি ম্যাচ জেতায় তারাও সেমিফাইনাল নিশ্চিত করেছে।

গ্রুপ পর্বে নিজেদের প্রথম দুই ম্যাচে নেপাল এবং কুয়েতের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। দুই ম্যাচেই বিশাল ব্যবধানে জয় পাওয়ায় বাংলাদেশের সেমিফাইনাল প্রায় নিশ্চিতই ছিল।

অপরদিকে গ্রুপে বাংলাদেশের অন্য প্রতিদ্বন্দ্বী শ্রীলঙ্কাও নিজেদের সবগুলো ম্যাচেই জয় তুলে নিয়েছে। এ কারণেই গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচ খেলার আগেই বাংলাদেশের সেমিফাইনাল নিশ্চিত হয়েছে। 

যুব এশিয়া কাপের গ্রুপ ‘বি’-তে বাংলাদেশ এবং শ্রীলঙ্কার অন্য দুই প্রতিদ্বন্দ্বী ছিল নেপাল এবং কুয়েত। একটি ম্যাচেও জিততে পারেনি তারা। এ কারণেই সেমিফাইনাল নিশ্চিত করেছে দুই দল।

গ্রুপে নিজেদের শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এ ম্যাচেই নির্ধারিত হবে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কে সেমিফাইনালে পা রাখবে।

অন্যদিকে গ্রুপ ‘এ’-থেকে সেমিফাইনালে এক পা দিয়ে রেখেছে পাকিস্তান। দ্বিতীয় দল হিসেবে সেমিফাইনালে উঠার লড়াইয়ে আছে ভারত এবং আফগানিস্তানের যুবারা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :