ব্যাকপেইন আছে, বিসিএলে নয় মাশরাফি ফিরছেন বিপিএলে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ০৬ জানুয়ারি ২০২২
ব্যাকপেইন আছে, বিসিএলে নয় মাশরাফি ফিরছেন বিপিএলে

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে ফরম্যাটে খেলার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ও সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তবে সেটি এখন আর হচ্ছে না। ব্যাকপেইন থাকায় বিসিএলে খেলা হচ্ছে না। মাশরাফি মাঠে ফিরছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দিয়ে।

দীর্ঘ দিন পর বৃহস্পতিবার (৬ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এসেছিলেন মাশরাফি বিন মর্তুজা। মিরপুরে এসে একাডেমি মাঠে বোলিংও করেছেন তিনি। তবে ব্যাকপেইন থাকায় ফুল রিদমে বল করেননি তিনি।

একাডেমিতে বিপিএলে একই দলের খেলোয়াড় মাহমুদউল্লাহ রিয়াদের বিপক্ষে বল করেন তিনি। বোলিং করার শেষে মুখোমুখি হন সংবাদকর্মীদের সাথে। সেখানেই তিনি জানান, ব্যাকপেইন থাকায় বিসিএলে খেলার বিষয়ে চিকিৎসকের কাছে থেকে এখনও কনফারমেশন পাননি।

মাশরাফি বলেন, “বিসিএলে খেলবো কি-না এখনও কনফারমেশন আসেনি। আমার ব্যাকপেইন আছে, হয়তো বা একটু সময় লাগবে। সামনে বিপিএল আছে। ডিপেন্ডস.. সামনে কী হয়, তারপর। বিসিএলে খেলার কথা বলেছিল। প্রস্তুতিটা সম্পূর্ণ না হওয়া পর্যন্ত নিশ্চিয়তা দিতে পারছি না।”

বিসিএল ও বিপিএলকে সামনে রেখে মাঠের বোলিং করার বিষয়ে জানতে চাওয়া হলে মাশরাফি বলেন, “একটু ব্যাকপেইন আছে। শর্ট রানআপ দেখছিলাম (বল করার সময়), দেখলাম কী অবস্থা। এখনও ফুল রানআপে করিনি (বল), এখনই অবস্থা বলাটা ঠিক হবে না। এখন রিহ্যাব প্রক্রিয়ায় আছি। হয়তো সামনের সপ্তাহে ফুল রানআপে বোলিং করতে পারবো।”

ব্যাকপেইন ছাড়া খেলার জন্য বাকি সবই ঠিক আছে বলে জানান সাবেক অধিনায়ক ও বর্তমান সরকারের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। বলেন, ‍“যেহেতু ফিটনেস ঠিক আছে। রিদম ধরতে খুব বেশি সময় লাগবে না। যত তাড়াতাড়ি ফুল রানআপে করতে পারবো (বল) সেটাই বেটার। ডিপেন্ডস অন ব্যাকপেইন।”

চলতি জানুয়ারি মাসের ২১ তারিখ (শুক্রবার) থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। এ আসরে ঢাকার হয়ে খেলবেন মাশরাফি। একই দলে রয়েছে মাহমুদউল্লাহ রিয়াদ এবং তামিম ইকবাল।

স্পোর্টসমেইল২৪/আরএস

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

অভিজ্ঞতায় ভরপুর বিপিএলের ঢাকা ফ্রাঞ্চাইজি

অভিজ্ঞতায় ভরপুর বিপিএলের ঢাকা ফ্রাঞ্চাইজি

বিসিবিতে কাজ করতে আগ্রহী মাশরাফি, তবে আরও খেলতে চান

বিসিবিতে কাজ করতে আগ্রহী মাশরাফি, তবে আরও খেলতে চান

সমালোচনা সহ্য করাও শিল্প : মাশরাফি

সমালোচনা সহ্য করাও শিল্প : মাশরাফি

কোচ নিয়ে প্রশ্ন তুললেন মাশরাফি

কোচ নিয়ে প্রশ্ন তুললেন মাশরাফি