ঢাকা লিগে সেঞ্চুরির দেখা পেলেন শামীম পাটোয়ারী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:২৬ পিএম, ২১ মার্চ ২০২২
ঢাকা লিগে সেঞ্চুরির দেখা পেলেন শামীম পাটোয়ারী

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) তৃতীয় রাউন্ডে সেঞ্চুরির দেখা পেয়েছেন তরুণ ক্রিকেটার শামীম পাটোয়ারী। বিকেএসপিতে নবাগত সিটির ক্লাবের বিরুদ্ধে সেঞ্চুরির দেখা পেয়েছেন তিনি।

বেশ কিছুদিন ধরেই ফর্মহীনতায় ভুগছেন আবাহনীর তরুণ তুর্কি শামীম পাটোয়ারী। বেশ আশা নিয়ে জাতীয় দলের সুযোগ পেলেও প্রত্যাশামাফিক পারফর্ম করতে না পারায় দল থেকে বাদ পড়েছেন। এবার নিজেকে প্রমাণ করার মঞ্চ হিসেবে নিয়েছিলেন ডিপিএলকে। সেখানেই আবারও নিজের ঝলক দেখালেন শামীম।

সিটি ক্লাবের বিপক্ষে নিজের বিধ্বংসীরুপ দেখিয়েছেন শামীম। ৬৬ বলে খেলেন ১০৮ রানের ইনিংস। ইনিংসে ছিল ১৩ চার এবং চার ছয়। তার ব্যাটে ভর করেই সিটি ক্লাবকে ৩১০ রানের বড় লক্ষ্য দিয়েছে আবাহনী ক্লাব।

অবশ্য দিনের শুরুটা এতো ভালো ছিল না আবাহনীর জন্য। টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই প্যাভিলিয়নে ফেরেন মুনিম শাহরিয়ার। এরপরে দলের হাল ধরেন নাঈম শেখ এবং তৌহিদ হৃদয়। নাঈম দলীয় ৮০ রানে বিদায় নিলে স্কোরবোর্ডে ১৩৮ রান তুলতেই পাঁচ উইকেট হারিয়ে বসে আবাহনী।

এরপরেই শামীম এবং উইকেটরক্ষক ব্যাটার জাকের আলি অনিকের ১৭১ রানের জুটিতে ভর করে ৩০৯ রানের বড় সংগ্রহ পায় আবাহনী। শামীমের সেঞ্চুরির দিনে নিজের অর্ধশতক পূরণ করেছেন উইকেটরক্ষক ব্যাটার জাকের আলি অনিক।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :