নারী বিগব্যাশে ব্রিসবেন হিটে খেলবেন পুজা ভাস্ত্রকর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:২৮ পিএম, ২৮ জুলাই ২০২২
নারী বিগব্যাশে ব্রিসবেন হিটে খেলবেন পুজা ভাস্ত্রকর

চলতি বছরে ডিসেম্বরে শুরু হবে অস্ট্রেলিয়ার ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট বিগব্যাশ। টুর্নামেন্টে পুরুষ ও নারীদের সংস্করণ একই সময়ে মাঠে গড়ানোর কথা রয়েছে। নারীদের সংস্করণে ব্রিসবেন হিটের হয়ে খেলবেন ভারতীয় নারী দলের অলরাউন্ডার পূজা ভাস্ত্রকর।

ভারতীয় এই অলরাউন্ডারকে দলে ভেড়ানোর বিষয়টি নিশ্চিত করেছেন ব্রিসবেন হিট কর্তৃপক্ষ। দলটির হয়ে খেলা তৃতীয় ভারতীয় ক্রিকেটার হবেন তিনি। এর আগে দলটিকে প্রতিনিধিত্ব করেছেন স্মৃতি মান্ধানা ও পুনম যাদব।

বর্তমানে ভারতীয় দলের হয়ে কমনওয়েলথ গেমসে খেলতে গিয়েছেন পূজা ভাস্ত্রকর। তবে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ভারতের জার্সিতে এই টুর্নামেন্টে তার মাঠে নামা নিয়ে রয়েছে শঙ্কা।

নিউজিল্যান্ডে অনুষ্ঠিত সর্বশেষ ওয়ানডে বিশ্বকাপে ভারতের হয়ে দারুণ পারফর্মেন্সই তাকে দলে ভেড়াতে আগ্রহী করে তুলেছে বলে জানিয়েছে ব্রিসবেন হিট কর্তৃপক্ষ। বিবৃতিতে তারা জানায়, “বিশ্বকাপে তার দারুণ পারফর্মেন্স আমাদেরকে বিমোহিত করেছে। ব্রিসবেনের হয়ে দারুণ পারফর্ম দেখতে পারবো বলে আশাবাদী।”

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর ভারতীয় দলের অন্যতম ভরসা হয়ে উঠেছেন পূজা ভাস্ত্রকর। ইতিমধ্যেই দলটির হয়ে ২৩ ওয়ানডে, ২৭ টি-টোয়েন্টি ও ২ টেস্ট খেলেছেন তিনি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :