সাকিবকে নেতৃত্বভার দেওয়া দারুণ সিদ্ধান্ত: শ্রীধরন শ্রীরাম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩৩ পিএম, ২৬ আগস্ট ২০২২
সাকিবকে নেতৃত্বভার দেওয়া দারুণ সিদ্ধান্ত: শ্রীধরন শ্রীরাম

এশিয়া কাপের মধ্য দিয়ে নতুনভাবে যাত্রা শুরু করছে বাংলাদেশ টি-টোয়েন্টি দল। কোচিং প্যানেলের পরিবর্তন আনা ছাড়া দলের নেতৃত্বেও পরিবর্তন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টেস্টের পর টি-টোয়েন্টি দলেও নেতৃত্বে ফিরেছেন সাকিব আল হাসান। বাংলাদেশ দলের সাথে যুক্ত হওয়া টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম বিষয়টি বেশ ইতিবাচক হিসেবে দেখছেন। তার মতে, সাকিবকে নেতৃত্ব দেওয়া দারুণ হয়েছে।

আরব আমিরাতে অনুষ্ঠিতব্য এশিয়া কাপ থেকে শুরু করে অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত এ ফরম্যাটে বাংলাদেশ দলের সাথে থাকছেন না প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। ফলে অঘোষিতভাবে প্রধান কোচের দায়িত্ব পালন করবেন শ্রীধরন শ্রীরাম।

বাংলাদেশ দলের সাথে সংযুক্ত আরব আমিরাতে ইতিমধ্যে যোগ দেওয়া শ্রীরাম প্রথমবারের মতো সংবাদ মাধ্যমের সাথে কথা বলেছেন। এ সময় তিনি বলেন, ‍“সাকিবকে নেতৃত্বভার দেওয়া দারুণ সিদ্ধান্ত। আমি সাকিবকে আগে প্রতিপক্ষ হিসেবে পেয়েছি, এবার প্রথম আমি ওকে একই দলে পেলাম।”

দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে শ্রীরাম আরও বলেন, “আমার মনে হয় সাকিবের টি-টোয়েন্টি নিয়ে চিন্তা খুবই আধুনিক, ডায়নামিক ও যুগপোযুক্ত। ওর সঙ্গে আমার সব চিন্তা মিলে যাচ্ছে। এছাড়া যে তরুণ দল সে পেয়েছে তা এক কথায় অসাধারণ। ওরা সাকিবকে সম্মান করে, ওর কাছ থেকে সব কিছু জানতেও পারে। এটা সাকিবের দারুণ একটা গুণ।”

টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ খুব একটা ভালো দল নয়। তবে সব কিছু এক পাশে রেখে বোর্ডের চাওয়া নতুন শুরুর সাথে সুর মিলিয়ে কথা বলেন ভারতীয় জাতীয় দলের সাবেক এ ক্রিকেটার শ্রীধরন শ্রীরাম।

মঙ্গলবার (২৭ আগস্ট) থেকে শুরু হওয়া এশিয়া কাপে বাংলাদেশে প্রথম ম্যাচ ৩০ আগস্ট। নিজেদের প্রথম ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ আফগানিস্তান। প্রথম ম্যাচের আগে ইতিমধ্যে আরব আমিরাতে পৌঁছেছে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

বাংলাদেশ দল নিয়ে শ্রীধরন শ্রীরাম বলেন, “আমি একদম নতুন দৃষ্টিভঙ্গি নিয়ে এসেছি। আমি পুরোনো কিছু আনছি না, এভাবে দেখছি না যে বাংলাদেশ টি-টোয়েন্টি খারাপ করে। আমার দৃষ্টিভঙ্গিটা নতুন। আমি নিজের ভাবনা ও নতুন শক্তি নিয়ে কাজ করতে চাই, যা টি-টোয়েন্টিতে বাংলাদেশের কাজে লাগবে।”

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

পদত্যাগ করেননি, ডোমিঙ্গো ফিরবেন আশা বিসিবির

পদত্যাগ করেননি, ডোমিঙ্গো ফিরবেন আশা বিসিবির

এক নজরে এশিয়া কাপের সকল দলের স্কোয়াড

এক নজরে এশিয়া কাপের সকল দলের স্কোয়াড

ক্রিকেটারদের চারদিক থেকে ধমক দেওয়া হয়: ডোমিঙ্গো

ক্রিকেটারদের চারদিক থেকে ধমক দেওয়া হয়: ডোমিঙ্গো

মুশফিক কিপিং করলে ম্যাচ পরিচালনা সহজ হয়: সাকিব

মুশফিক কিপিং করলে ম্যাচ পরিচালনা সহজ হয়: সাকিব