দুঃসময় কাটিয়ে মাঠে মিলস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২০ পিএম, ১৪ জানুয়ারি ২০২৩
দুঃসময় কাটিয়ে মাঠে মিলস

ডেজার্ট ভাইপার্সের জার্সি উন্মোচন অনুষ্ঠানে ছিলেন ফাস্ট বোলার টাইমাল মিলস। এর মধ্য দিয়ে পারিবারিক দুঃসময় কাটিয়ে আবারও মাঠে ফিরছেন তিনি। ডেজার্ট ভাইপার্সের জার্সিতে আবারও গতির ঝড় তুলতে মুখিয়ে এই ইংলিশ ফাস্ট বোলার।

দুবাইয়ে পৌঁছেই নিজের আকাঙ্ক্ষার কথাও জানিয়েছেন মিলস। পারিবারিক সমস্যার কারণে বিগ ব্যাশ লিগে খেলা হয়নি তার। পার্থ স্কর্চাসের সঙ্গে খেলার কথা ছিল। তবে মেয়ের অসুস্থতায় সরে দাঁড়ান। সেই দুঃসহ অতীত ভুলে এবার মাঠে নিজের সামর্থ্য দেখাতে চান।

মিলস বলেন, “আমার মেয়ে অসুস্থ ছিল এবং কয়েক সপ্তাহ হাসপাতালে থাকতে হয়েছে। কিন্তু সে চমৎকারভাবে সেরে উঠেছে। আমি সত্যিই ভাগ্যবান যে তারা আমার সঙ্গে এখানে এসেছে। আমার বাড়ি নিয়ে আর দুশ্চিন্তা নেই, আমি তাদের চোখে চোখে রাখতে পারবো।”

৩০ বছর বয়সী বাঁহাতি পেসার ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন। তবে তার আনন্দ ম্লান হয়ে যায়, একটি ম্যাচেও তার খেলা হয়নি।

মিলস এবার দৃঢ়প্রতিজ্ঞ, আইএলটি২০ দিয়ে ছোট ফরম্যাটে তার সামর্থ্যের কথা ইংল্যান্ডের নির্বাচকদের মনে করিয়ে দিতে চান। তিনি বলেন, “খেলতে না পারা (টি-টোয়েন্টি বিশ্বকাপে) ছিল হতাশার। স্কোয়াডের অংশ হতে পারা ছিল চমৎকার কিন্তু যে কেউ বলবে, সে একাদশে থাকতে চায়। কেউই সাইড লাইনে থাকতে চায় না।”

তিনি আরও বলেন, “আমি আবারও নিয়মিত কিছু ক্রিকেট খেলতে চাই। এ টুর্নামেন্টের পর হয়তো পিএসএলে খেলবো। আশা করি, সফল হবো এবং একাদশে (ইংল্যান্ডের টি-টোয়েন্টি দল) ফিরতে পারবো।”

ডেজার্ট ভাইপার্সের হাতে শিরোপা দেখতে আশাবাদী মিলস। বলেন, “আমরা জিততেই এখানে এসেছি। সব দলই হোঁচট থেকে শুরু করে, শূন্য থেকে শুরু করে। কেবল একটি দল জেতে। আমি যথেষ্ট সৌভাগ্যবান যে, গত কয়েকটি বছর বিজয়ী কিছু দলের সঙ্গে থেকেছি। এখানেও ট্রফি জিততে পারলে ভালো লাগবে এবং আশাবাদী আমরা সেটা পারবো।”

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

আইএলটি-২০ লিগে গালফ জায়ান্টসে খেলবেন ব্যান্টন

আইএলটি-২০ লিগে গালফ জায়ান্টসে খেলবেন ব্যান্টন

আইএলটি-২০ লিগের ধারাভাষ্যে তারার মেলা

আইএলটি-২০ লিগের ধারাভাষ্যে তারার মেলা

সোনার ব্যাট উপহার পেল আইএলটি-২০’র ছয় ফ্র্যাঞ্চাইজি

সোনার ব্যাট উপহার পেল আইএলটি-২০’র ছয় ফ্র্যাঞ্চাইজি

পোলার্ড-রাসেলদের নেয়নি বিগব্যাশের কোনো দল

পোলার্ড-রাসেলদের নেয়নি বিগব্যাশের কোনো দল