বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড ক্রিকেট দল এখন ঢাকায়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৫ এএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৩
বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড ক্রিকেট দল এখন ঢাকায়

তিন ম্যাচ করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড ক্রিকেট দল। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জস বাটলারদের বহনকারী বিমান অবতরণ করে।

ঢাকায় পৌঁছে বিমানবন্দর থেকে ইংল্যান্ড ক্রিকেট দল সরাসরি হোটেলে চলে গেছে। সেখানে একদিনের বিশ্রাম শেষে শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে মিরপুরের একাডেমি মাঠে প্রথম অনুশীলন করবেন ইংলিশরা।

ইংল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশের আসার কথা ছিল ২০ ফেব্রুয়ারি। ঢাকায় এসে তাদের প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল। তবে তাদের সফর চারদিন পিছিয়ে দেওয়া হয়। একই সাথে বাতিল করা হয় প্রস্তুতি ম্যাচ।

১ মার্চ মিরপুর শেরে-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ওয়ানডে। এরপর একই ভেন্যুতে ৩ মার্চ দ্বিতীয় এং সিরিজের শেষ ওয়ানডে চট্টগ্রামে অনুষ্ঠিত হবে ৬ মার্চ।

ওয়ানডে সিরিজের ম্যাচগুলো মাঠে গড়াবে বাংলাদেশ সময় দুপুর ১২টায়। টি-টোয়েন্টি সিরিজের প্রতিটি ম্যাচ শুরু হবে বিকেল ৩টা থেকে।

দ্বিপাক্ষিক এ সিরিজকে সামনে রেখে ইতিমধ্যে ইংল্যান্ড এবং বাংলাদেশ উভয় দলই দল ঘোষণা করেছে। তবে শেষ ওয়ানডে এবং টি-টোয়েন্টি দল ঘোষণা করেনি বাংলাদেশ।


শেয়ার করুন :