আইপিএল খেলে ওয়ানডে বিশ্বকাপে অনিশ্চিত উইলিয়ামসন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:১৪ পিএম, ০৬ এপ্রিল ২০২৩
আইপিএল খেলে ওয়ানডে বিশ্বকাপে অনিশ্চিত উইলিয়ামসন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলে চলতি বছর ভারতে ওয়ানডে বিশ্বকাপের প্রস্তুতি নেওয়ার কথা বলা হচ্ছিল। তবে সেই আইপিএল’ই ক্রিকেটারদের কাল হয়ে দাঁড়াচ্ছে! আসরের উদ্বোধনী ম্যাচে ইনজুরিতে পড়ে বিশ্বকাপে অনিশ্চিত হয়ে পড়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক ও ব্যাটার কেন উইলিয়ামসন।

শুক্রবার (৩১ মার্চ) আহমেদাবাদে আইপিএলের উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ফিল্ডিং করার সময় ইনজুড়িতে পড়েন গুজরাট টাইটান্সের হয়ে মাঠে নামা উইলিয়ামসন। ফলে পুরো আইপিএলে আর তার খেলা হচ্ছে না।

ওই ম্যাচে পাওয়া ইনজুরি নিয়ে চিকিৎসকরা জানিয়েছেন, ডান পায়ের এন্টিরিয়র ক্রুসিয়েট লিগামেন্ট (এসিএল) ছিঁড়ে গেছে উইলিয়ামসনের। তার এখন অস্ত্রোপচার করাতে হবে।

আইপিএল থেকে ছিটকে যাওয়ায় দেশে ফিরেছেন উইলিয়ামসন। হাঁটুর ফোলা কমলে তিন সপ্তাহের মধ্যে অস্ত্রোপচার করাবেন তিনি। তবে অস্ত্রোপচারের পর এ ধরনের ইনজুরি থেকে সুস্থ হতে ছয় মাস সময় লাগে।

এদিকে, ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপ শুরু হতে এখনও ছয় মাস বাকি। সেক্ষেত্রে ছয় মাসের আগে সুস্থ হলেই বিশ্বকাপে খেলার সম্ভাবনা থাকবে উইলিয়ামসনের। অন্যথায়, ভারত বিশ্বকাপে তাকে থাকতে হবে দলের বাইরে।
sportsmail24

মাঠের বাইরে ছিটকে যাওয়ায় হতাশ উইলিয়ামসন বলেছেন, “স্বাভাবিকভাবেই এমনভাবে ইনজুরিতে পড়া হতাশার। এখন অস্ত্রোপচার করানো এবং পুনর্বাসন প্রক্রিয়া শুরু করাই আমার মূল লক্ষ্য। এতে কিছুটা সময় লাগবে।”

তিনি আরও বলেন. “দ্রুত সুস্থ হয়ে মাঠে ফেরার জন্য আমি সবকিছুই করবো। গ্যারিকে (নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড) এবং দলকে সাহায্য করার জন্য আগামী কয়েক মাসে যা করা দরকার আমি করবো।”


শেয়ার করুন :