নাসিরের দুর্দান্ত সেঞ্চুরি, সহজেই জিতলো প্রাইম ব্যাংক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:০৩ পিএম, ১৬ এপ্রিল ২০২৩

নাসির হোসেনের অনবদ্য সেঞ্চুরিতে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) লিগ পর্বের শেষ রাউন্ডের ম্যাচে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে প্রাইম ব্যাংক। ব্যাট হাতে ৯৮ বলে ১১২ রানের অনবদ্য ইনিংস খেলেন নাসির হোসেন।

রোববার (১৬ এপ্রিল) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিংয়ে নামে প্রাইম ব্যাংক। তিন ব্যাটারের হাফ-সেঞ্চুরিতে ৫০ ওভারে ৪ উইকেটে ২৭৩ রান করে অগ্রণী ব্যাংক।

পাকিস্তানের উসমান খান ৫৩, সাদমান ইসলাম ৬২ ও জহিরুল ইসলাম ৫৮ রান করেন। প্রাইম ব্যাংকের তাইজুল ইসলাম ২ উইকেট নেন।

জবাবে নাসিরের সেঞ্চুরির সাথে অধিনায়ক মোহাম্মদ মিথুন ও মুশফিকুর রহিমের জোড়া হাফ-সেঞ্চুরিতে ২০ বল বাকি থাকতেই জয় তুলে নেয় প্রাইম ব্যাংক।

৪টি চার ও ২টি ছক্কায় ৫৩ বলে ৫০ রান করেন মিথুন। ১টি করে বাউন্ডারি ও ওভার বাউন্ডারিতে ৬১ বলে ৫৩ রানে আউট হন মুশফিক। ১২টি চার ও ৩টি ছক্কায় ৯৮ বলে অপরাজিত ১১২ রান করেন নাসির। তার সাথে ১৬ রানে অপরাজিত থাকেন ইয়াসির আলি।

লিগ পর্বে শেষ ম্যাচে জিতে ১১ খেলায় ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে থেকে সুপার লিগে খেলতে নামবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। আর ১১ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে অগ্রনী ব্যাংক।

এছাড়া শাইনপুকুর ও ঢাকা লিওপার্ডসের সাথে রেলিগেশন লিগে খেলবে অগ্রণী ব্যাংক। টেবিলের শেষ দুই দল শাইনপুকুর ৪ ও লিওপার্ডসের পয়েন্ট ৩।


শেয়ার করুন :