সাকিব-তামিমদের ব্যাটিং কোচ থাকছেন না জেমি সিডন্স

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৮ এএম, ০১ মে ২০২৩
সাকিব-তামিমদের ব্যাটিং কোচ থাকছেন না জেমি সিডন্স

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং কোচ থাকছেন না জেমি সিডন্স। তবে তিনি বাংলাদেশ ছাড়ছেন না। বাংলাদেশ ‘এ’ দল ও বাংলাদেশ ‌‌টাইগার্সের হয়ে কাজ করবেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও জেমি সিডন্স উভয় পক্ষ কথা বলে বিষয়টি নিয়ে একমত হয়েছে। সোমবার (১ মে) নিজের অফিশিয়াল ফেসবুক পেজে এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন সিডন্স।

এক স্ট্যাটাসে সিডন্স বলেন, “সংক্ষিপ্ত ছুটির পর ঢাকায় ফিরেছি। এখন থেকে আমি আর বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে কাজ করবো না। বিসিবির সাথে কথা বলেই তরুণ প্রজন্মের সাথে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।”

তিনি আরও বলেন, ‍“আমি এখন থেকে বাংলাদেশ ‘এ’ এবং টাইগার্স দলের হয়ে কাজ করবো। আমি মনে করি, তাদেরকে দেওয়ার মতো আমার অনেক কিছুই আছে।”

একই সাথে আয়ারল্যান্ড সফরে যাওয়া বাংলাদেশ জাতীয় দলের জন্য শুভ কামনাও জানান তিনি। বলেন, “আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলার জন্য ইংল্যান্ডে রওনা হওয়া ছেলেদের জন্য শুভ কামনা।”

২০২২ সালের ফেব্রুয়ারিতে দ্বিতীয় দফায় বাংলাদেশের ব্যাটিং কোচ হিসেবে যোগ দিয়েছিলেন জেমি সিডন্স। জাতীয় দলের পাশাপাশি দেশের পাইপ লাইন নিয়ে কাজ করার কথা থাকলেও তা আর করা সম্ভব হয়ে ওঠেনি। তবে এখন থেকে শুধুমাত্র তরুণ প্রজন্মের ক্রিকেটারদের নিয়েই কাজ করবেন তিনি।


শেয়ার করুন :