বিসিবির ছাড়পত্র পেয়েছে সাকিব-লিটন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৪১ পিএম, ১৯ জুন ২০২৩
বিসিবির ছাড়পত্র পেয়েছে সাকিব-লিটন

কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ ও লঙ্কান প্রিমিয়ার লিগ খেলতে ছাড়পত্র পেয়েছেন বাংলোদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। একই সাথে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলতে লিটন দাসকেও দেওয়া হয়েছে অনুমতি।

দুই টাইগার ক্রিকেটারকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে ছাড়পত্র দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি জানিয়েছেন, সাকিবকে দুটি টুর্নামেন্টের জন্যই ছাড়পত্র দেওয়া হয়েছে। লিটন তো শুধু কানাডার লিগে খেলবে, ওকে কানাডা লিগের জন্য ছাড়পত্র দেওয়া হয়েছে।

কানাডা গ্লোবাল টি-টোয়েন্টি লিগে টাইগার্সের হয়ে খেলবেন সাকিব আল হাসান। একই লিগে লিটন খেলবেন সারে জাগুয়ার্সের হয়ে। লিটনের দলে আইকন ক্রিকেটার হিসেবে রয়েছেন ইংল্যান্ডের অ্যালেক্স হেলস ও পাকিস্তানের ইফতিখার আহমেদ।

১৮ দিনব্যাপী এ টর্নামেন্টে মোট ২৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ২০ জুলাই থেকে শুরু হয়ে ৬ আগস্ট ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে শেষ হবে এ টুর্নামেন্ট।

এছাড়া লঙ্কা প্রিমিয়ার লিগে সাকিবকে সরাসরি চুক্তিতে দলে নিয়েছে গল টাইটান্স। টুর্নামেন্টে সাকিবের দলে মোহাম্মদ মিঠুনও খেলবেন। ৩০ জুলাই শুরু হওয়া লঙ্কা প্রিমিয়ার লিগ ২০ আগস্ট ফাইনাল লড়াইয়ের মধ্য দিয়ে পর্দা নামবে এবারের আসরের।


বিষয়ঃ

শেয়ার করুন :