যুক্তরাষ্ট্রে শুরু হচ্ছে নাসির-সানিদের ইউএস টি-টেন লিগ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০৫ পিএম, ১৮ আগস্ট ২০২৩
যুক্তরাষ্ট্রে শুরু হচ্ছে নাসির-সানিদের ইউএস টি-টেন লিগ

যুক্তরাষ্ট্রে শুরু হচ্ছে ইউএস মাস্টার্স টি-টেন লিগ। ১০ দিনের এই আসরে মাঠে গড়াবে ২৫টি ম্যাচ। এ টুর্নামেন্টে খেলবেন গৌতম গম্ভীর, রবিন উথাপ্পা ও ক্রিস গেইলদের মত তারকা ক্রিকেটাররা। তাদের সাথে মাঠ মাতাবেন বাংলাদেশি নাসির হোসেন, ইলিয়াস সানিরাও।

শুক্রবার (১৮ আগস্ট) থেকে শুরু হওয়া ১০ দিনের এ টুর্নামেন্টের পর্দা নামবে ২৭ আগস্ট। টুর্নামেন্টে অংশ নিচ্ছে মোট ছয় দল। দলগুলো হলো- আটলান্টা ফায়ার, ক্যালিফোর্নিয়া নাইটস, মররিসভিল ইউনিটি, নিউ ইয়র্ক ট্রাইটনস, নিউ ইয়র্ক ওয়ারিয়র্স এবং টেক্সাস চার্জার্স।

ছয় দলই মাঠে নামবে শিরোপা জয়ের অভিন্ন লক্ষ্য নিয়ে। ৬ দলের ১০ দিনের এই টুর্নামেন্ট আয়োজন করা হবে ফ্লোরিডার লাউডারহিল শহরের ব্রোয়ার্শ কাউন্টি স্টেডিয়ামে।

টুর্নামেন্ট শুরুর আগের দিন আয়োজক প্রতিষ্ঠান টি-টেন স্পোর্টস ম্যানেজমেন্টের চেয়ারম্যান সাজি উল মূলক বলেন, গত কয়েক বছর ধরে টি-টেন ক্রিকেট বেশ উন্নতি করছে। আবুধাবি, জিম্বাবুয়েতে সফল টুর্নামেন্ট আয়োজনের পর আমরা মার্কিন যুক্তরাষ্ট্রেও এই আয়োজন এনেছি। আমরা আশাবাদী এই দেশের ক্রিকেট ভক্তদের আমরা আকৃষ্ট করতে পারব।

ইউএস মাস্টার্স টি-টেন লিগের প্রধান নির্বাহী রিতেশ প্যাটেল বলেছেন, এটা আমাদের জন্য দারুণ সময়। টুর্নামেন্টে ক্রিকেটাররা নিজেদের সেরাটা দিবে। পাশাপাশি প্রতিদ্বন্দ্বীতামূলক টুর্নামেন্ট হবে বলেও আশাবাদী। পুরো বিশ্বের ক্রিকেট সমর্থকদের জন্য এটা দারুণ উপহার।



শেয়ার করুন :