হুবহু নকল করা সেই ভক্ত দেখা পেল মাশরাফির

সাইফুল ইসলাম সানী সাইফুল ইসলাম সানী প্রকাশিত: ১১:৪১ এএম, ০৮ এপ্রিল ২০১৯

যখন ক্রিকেট বুঝেন, তখনই মাশরাফিকে ভালোবেসে ফেলেন রাজশাহীর প্রান্ত। মাশরাফির বল করা থেকে শুরু করে সবকিছুই নকল করতে দক্ষ এ ভক্ত। প্রান্তের স্বপ্ন ছিল এক বার মাশরাফির কাছে যাবেন, কিন্তু নিরাপত্তার বেষ্টনির কারণে সুযোগ।

ঢাকা প্রিমিয়ার লিগে রোববার মাশরাফির আবাহানী ও রূপগঞ্জের ম্যাচ ছিল। বিষয়টি জানতে পেরে প্রান্ত ছুটে আসেন মিরপুরে। কিন্তু ফের নিরাপত্তার বেষ্টনিতে সেই সুযোগটা যেন হাতছাড়া হয়ে যাচ্ছিলো। তবে প্রান্তের বিষয়টি জানতে পেরে, একটি বেসরকারি টেলিভিশনের ক্রীড়া সাংবাদিক রাহিদ রনি এগিয়ে আসেন। ভক্ত প্রাপ্তকে কথা দেন যেভাবেই হোক মাশরাফির সাথে দেখা করাবেন।

ম্যাচ শেষে মাশরাফি তখন ড্রেসিংরুমের সামনে ক্রীড়া সাংবাদিকের সাথে গল্প করছিলেন। তখন ওই সাংবাদকর্মীর সাথে মাঠে আসেন প্রাপ্ত। বিষয়টি জানতে পেরে মাশরাফি কাছে ডেকে নেন প্রাপ্তকে।

শুধু তাই নয় সূদুর রাজশাহী থেকে ছুটে আসা ভক্তকে বুকে জারিয়ে নেন। মাশরাফির মত একজন বড় মানে তারকা ক্রিকেটার এমন হতে পারে, তা হয়তো ভাবতেই পারেননি প্রাপ্ত। মাশরাফির এমন ভালোবাসায় প্রান্তের যেন চোখের জল চলে আসছিল।

মনে জমানো হাজারো কথা বলতে গিয়ে বার বার ভাষা হারিয়ে ফেলছিল প্রাপ্ত। শুধু বলতে পেরেছিলেন, ভাই আমি আপনার সব কিছু কপি করতে পারি। এমনকি বল করাও।

নিজের বল করাটাও নকল করার বিষয়টি শুনে একটু অবাক হন মাশরাফি। পরক্ষণে একটু মজা করে বলেন, আমার মতো বল করলে, এক সময় পায়ের ইনজুরিতে পরতে হবে কিন্তু!

শুধু মাশরাফির সাথে দেখাই করেনি ভক্ত প্রাপ্ত। প্রিয় মাশরাফিকে উপহার দেন একটি পান্জাবি। মাশরাফি প্রান্তের উপহারটি সাদরে গ্রহণ করেন।

এ বিষয়ে প্রাপ্ত বলেন, একজন বড়মাপের তারকা এতো ভালো হতে পারে। আমি জীবনেও কল্পনা করিনি। তিনি আমাকে বুকে জারিয়ে নিয়েছিলেন। ২০১৭ সাল থেকে মাশরাফির সঙ্গে দেখা করার চেষ্টা করছি। অবশেষে তার সঙ্গে দেখা করার সুযোগ মিলল।


শেয়ার করুন :


আরও পড়ুন

অপ্রতিরোধ্য আবাহানীকে থামাল রূপগঞ্জ

অপ্রতিরোধ্য আবাহানীকে থামাল রূপগঞ্জ

ইনজুরিতে মিরাজ

ইনজুরিতে মিরাজ

বিয়ের পর মাঠে নামছেন মোস্তাফিজ

বিয়ের পর মাঠে নামছেন মোস্তাফিজ

ছয় ম্যাচে ছয় হার, পয়েন্ট টেবিলের তলানিতে কোহলিরা

ছয় ম্যাচে ছয় হার, পয়েন্ট টেবিলের তলানিতে কোহলিরা