কয়েকদিনের পর্যবেক্ষণে মাহমুদউল্লাহ

নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ২৫ জুন ২০১৯
কয়েকদিনের পর্যবেক্ষণে মাহমুদউল্লাহ

ছবি :সংগৃহীত

বিশ্বকাপের নিজেদের সপ্তম ম্যাচে ৬২ রানের আফগানিস্তানকে হারিয়েছে বাংলাদেশ। ওই ম্যাচে ব্যাট হাতে ২৭ রান করেন বাংলাদেশ ক্রিকেটের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদ। তবে মুশফিকুর রহীমের সাথে পার্টনাশীপে রান তোলার সময় ইনজুরিতে আক্রান্ত হন রিয়াদ।

আফগানিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ওই ম্যাচে পায়ের পেশীতে টান লাগা অবস্থাতেই মুশফিকের সাথে ব্যাটিং চালিয়ে যান তিনি। ৩৮ বল মোকাবেলা করে ২ চারের মারে ২৭ রান সংগ্রহ করে আফগান অধিনায়কের বলে নবীর হাতে ধরা পড়েন তিনি।

খুঁড়িয়ে খুঁড়িয়ে ব্যাট করে রান নিলেও মাহমুদউল্লাহ যে ভালোই চোট পেয়েছেন তা তখনই অনুমিত ছিল। ম্যাচ শেষে দেওয়া হয় প্রাথমিক চিকিৎসাও।

এদিকে বাংলাদেশ ক্রিকেট দলের ফিজিও থিহান চন্দ্রমোহন এক বার্তায় জানিয়েছেন, মাহমুদউল্লাহ তার পায়ের নিম্নভাগে কাফে মাসলের পেশীতে আঘাত পেয়েছেন। তিনি এখনো ব্যথা অনুভব করছেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের পরবর্তী ম্যাচের আগে আগামী কয়েকদিন তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। দেখা যাক কেমন অগ্রগতি হয়।

বিশ্বকাপে বাংলাদেশের পরবর্তী অনুষ্ঠিত হবে আগামী ২ জুলাই। ভারতের বিপক্ষে ওই ম্যাচের আগে পুরো ৭ দিন সময় পাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। সে ক্ষেত্রে আশা করা হচ্ছে এ সময়ের মধ্যে সুস্থ হয়ে উঠবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলাদেশ বিশ্বকাপের এখন পর্যন্ত ৭ ম্যাচ খেলে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৫ নম্বরে রয়েছে। সেমিফাইনালে খেলতে হলে নিজেদের বাকি দুই ম্যাচ ভারত এবং পাকিস্তানের বিপক্ষে জয় পেতে হবে।


শেয়ার করুন :


আরও পড়ুন

আফগান বধে সেমির পথেই বাংলাদেশ

আফগান বধে সেমির পথেই বাংলাদেশ

পয়েন্ট টেবিলের পাঁচে বাংলাদেশ

পয়েন্ট টেবিলের পাঁচে বাংলাদেশ

সামনের সব ম্যাচই নক আউট বিবেচনা করছেন রোডস

সামনের সব ম্যাচই নক আউট বিবেচনা করছেন রোডস

আজও পারলেন না তামিম!

আজও পারলেন না তামিম!