পেরির চ্যালেঞ্জ গ্রহণ করলেন টেন্ডুলকার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২০
পেরির চ্যালেঞ্জ গ্রহণ করলেন টেন্ডুলকার

অস্ট্রেলিয়ায় দাবানলে ক্ষতিগ্রস্তদের সহায়তা করার জন্য চ্যারিটি ম্যাচে দু’দলের একটির কোচ হিসেবে অস্ট্রেলিয়ায় পা রেখেছেন ভারতের মাস্টার ব্লাস্টার ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার। টেন্ডুলকারকে অস্ট্রেলিয়ায় দেখেই উচ্ছসিত হয়ে উঠেছেন ক্রিকেট প্রেমিরা ও সাবেক খেলোয়াড়রা।

তাদের মধ্যে আছেন অস্ট্রেলিয়া নারী দলের অলরাউন্ডার অ্যালিস পেরিও। নিজের উচ্ছাস জানাতে গিয়ে টেন্ডুলকারকে চ্যালেঞ্জ দিয়ে বসলেন পেরি। আর পেরির সেই চ্যালেঞ্জ সাদরে গ্রহণ করলেন টেন্ডুলকার। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টেন্ডুলকারকে চ্যালেঞ্জ দেন পেরি।

টুইটারে টেন্ডুলকারকে উদ্দেশ্য করে পেরি লিখেছেন, ‘টেন্ডুলকার, বুশফায়ার ম্যাচে অংশ নেওয়ার জন্য তোমাকে অস্ট্রেলিয়ায় দেখতে পেরে অনেক ভালো লাগছে। আমি জানি, তুমি দুই দলের মধ্যে এক দলের কোচ হিসেবে এখানে এসেছো। তবে গত রাতে আমরা কয়েকজন আলোচনা করছিলাম, তোমাকে যদি অবসর থেকে ফিরিয়ে আনা যায়, তাহলে খারাপ হতো না। ম্যাচের ইনিংস বিরতির সময় একটা ওভার খেললে ভালো হয়।’

পেরির চ্যালেঞ্জ গ্রহণ করতে মোটেও সময়ক্ষেপণ করেননি টেন্ডুলকার। পাল্টা টুইটে টেন্ডুলকার লিখেন, ‘তোমার প্রস্তাব শুনে আমার ভালো লাগছে পেরি। যদিও আমার কাঁধের চোটের কারণে ডাক্তার আমাকে ব্যাট ধরতে নিষেধ করেছেন। তারপরও আমি তোমার এই চ্যালেঞ্জ গ্রহণ করলাম। আশা করি আমাদের এ উদ্যোগেও যথেষ্ট অর্থ সংগ্রহ করা যাবে।’

মেলবোর্নের জংশন ওভালে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের নারী ক্রিকেট দলের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হবে। ওই ম্যাচের ইনিংসের মাঝেই ব্যাট হাতে মাঠে নামতে দেখা যাবে টেন্ডুলকার।

বুশফায়ার ক্রিকেট ব্যাশে রিকি পন্টিং দলের কোচ টেন্ডুলকার। চ্যারিটি ম্যাচে আরও খেলবেন ম্যাথু হেইডেন, জাস্টিন ল্যাঙ্গার, ব্রায়ান লারা, ওয়াসিম আকরাম, ব্র্যাড হাডিন, ব্রেট লি, যুবরাজ সিং, ব্র্যাড হজ, অ্যান্ড্রু সাইমন্ডস, এডাম গিলক্রিস্ট, শেন ওয়াটসন, কোর্টনি ওয়ালশ।


শেয়ার করুন :


আরও পড়ুন

সৌরভকে টপকে গেলেন কোহলি

সৌরভকে টপকে গেলেন কোহলি

ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ মুশফিক-ইমরুল

ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ মুশফিক-ইমরুল

আনসু ফাতির আরেকটি রেকর্ড

আনসু ফাতির আরেকটি রেকর্ড

৫০ ওভারের স্কুল ক্রিকেটে ৪৫৫ রানের রেকর্ড

৫০ ওভারের স্কুল ক্রিকেটে ৪৫৫ রানের রেকর্ড