উইলিয়ামসন ও টেইলরের হাতে বর্ষসেরা পুরস্কার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩৫ পিএম, ৩০ এপ্রিল ২০২০
উইলিয়ামসন ও টেইলরের হাতে বর্ষসেরা পুরস্কার

প্রাণঘাতি করোনাভাইরাসের মাঝেই বর্ষসেরা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে নিউজিল্যান্ড। তালিকা অনুযায়ী, বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার নির্বাচিত হয়েছেন কেন উইলিয়ামসন এবং টি-টোয়েন্টি এ পুরস্কার জিতে নিয়েছেন রস টেইলর।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) আইসিসি এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে। পুরুষ ক্রিকেটারদের পাশাপাশি নারী ওয়ানডে ক্রিকেটে সুজি বেটস এবং নারী টি-টোয়েন্টি ক্রিকেটে সোফি ডিভাইন এ পুরস্কার অর্জন করেছেন।

২০১৯ বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্সের সুবাদে বর্ষসেরা পুরস্কারটি ছিনিয়ে নিলেন নিউজিল্যান্ডের ক্যাপ্টেন কেন উইলিয়ামসন। ৮২.৫৭ গড়ে ৫৭৮ রান সংগ্রহ করে ইংল্যান্ডের মাটিতে সেই ওয়ানডে ক্রিকেটে কেন উইলিয়ামসন জিতে নিয়েছিলেন টুর্নামেন্টের সেরা পুরস্কারও।

এছাড়া টি-টোয়েন্টিতে দেশটির বর্ষসেরা ক্রিকেটার রস টেইলর শ্রীলঙ্কা, ইংল্যান্ড ও ভারতের বিপক্ষে ধারাবাহিক পারফরম্যান্সের সুবাদে এ অ্যাওয়ার্ড পেয়েছেন।

অন্যদিকে বর্ষসেরা ওয়ানডে নারী ক্রিকেটার হয়েছেন সুজি বেটস। আর বর্ষসেরা নারী টি-টোয়েন্টি ক্রিকেটারের অ্যাওয়ার্ড পেয়েছেন সোফি ডিভাইন।

এই নিয়ে টানা তিনদিন সাবেক ও বর্তমান ক্রিকেটারদের সম্মাননা জানালো নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)।করোনাভাইরাসের জন্য লকডাউনের মধ্যে এনজেডসির চলতি ভার্চুয়াল অ্যাওয়ার্ড অনুষ্ঠানের পর্দা নামবে শুক্রবার (১ মে)।

ওই দিন অর্থাৎ শুক্রবার জানা যাবে বর্ষসেরা টেস্ট খেলোয়াড়, আম্পায়ার ও ক্রিকেটার হিসেবে স্যার রিচার্ড হ্যাডলি মেডেল বিজয়ীদের নাম।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ইতালি ফিরে কোয়ারেন্টিনে রোনালদো

ইতালি ফিরে কোয়ারেন্টিনে রোনালদো

স্মিথ ‘অদ্ভুত’ খেলোয়াড় : স্টোকস

স্মিথ ‘অদ্ভুত’ খেলোয়াড় : স্টোকস

সাকিব-বাটলারদের পথে হাঁটছেন আজহার আলী

সাকিব-বাটলারদের পথে হাঁটছেন আজহার আলী

শ্রীলঙ্কায় আটকা পাকিস্তানের ১২ ক্রিকেটার

শ্রীলঙ্কায় আটকা পাকিস্তানের ১২ ক্রিকেটার