মাঠে ফিরেই ম্যাক্সওয়েলের সেঞ্চুরি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৪৭ এএম, ০১ সেপ্টেম্বর ২০২০
মাঠে ফিরেই ম্যাক্সওয়েলের সেঞ্চুরি

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামার আগে নিজেদের মাঝে প্রস্তুতিমূলক ওয়ানডে ম্যাচ খেলেছে অস্ট্রেলিয়া। যেখানে অ্যারন ফিঞ্চ একাদশকে ২ উইকেটে হারিয়েছে প্যাট কামিন্স একাদশ। প্যাট কামিন্স একাদশের হয়ে খেলতে সেঞ্চুরি তুলে নিয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল।

৬ মাস ২৪ দিন পর মাঠে নেমেই ব্যাট হাতে দাপট দেখিয়েছেন ম্যাক্সওয়েল। সর্বশেষ চলতি বছরের ৮ ফেব্রুয়ারিতে বিগ ব্যাশ লিগের ফাইনাল ম্যাচে খেলেছিলেন তিনি। এরপর আর কোন ক্রিকেট ম্যাচ খেলতে দেখা যায়নি তাকে। দীর্ঘদিন পর দলে ফিরেই ব্যাট হাতে তান্ডব চালিয়েছেন তিনি। দীর্ঘদিন পর মাঠে নামলেও ব্যাটিংটা ঠিকই ধরে রেখেছেন তিনি।

sportsmail24

শুরুতে ব্যাট করতে নেমে ১১৩ রানেই প্রথম সারির পাঁচ ব্যাটসম্যানকে হারিয়ে বসে অ্যারন ফিঞ্চ একাদশ। যেখানে ডেভিড ওয়ার্নার ৩৪, অধিনায়ক অ্যারন ফিঞ্চ ৯, লাবুশেনে ফিরে গেছেন ২১ রান করে। এরপর ভালো শুরু করেও থিতু হতে পারেননি স্যামস। স্টয়নিসের বলে ফিরে যাওয়ার আগে করেছেন ২৮ রান। তার বিদায়ের পর দলের হাল ধরেন মিচেল স্টার্ক ও অ্যান্ড্রু টাই।

মিচেল স্টার্কের ৪১ ও অ্যান্ড্রু টাইয়ের ৫৯ রানের সুবাদে ৪৮.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৪৯ রান তোলে ফিঞ্চ একাদশ। প্যাট কামিন্স একাদশের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট পেয়েছেন স্টয়নিস। এছাড়া ২টি করে উইকেট পেয়েছেন প্যাট কামিন্স ও অ্যাডাম জাম্পা।

জয়ের জন্য ২৫০ রানের লক্ষ্যে খেলতে নেমে গ্লেন ম্যাক্সওয়েলের সেঞ্চুরি ও স্টয়নিসের ৮৭ রানের সুবাদে ২ উইকেটের জয় পায় প্যাট কামিন্স একাদশ। ফিঞ্চ একাদশের হয়ে ৩ উইকেট নিয়েছেন নাথান লিয়ন। আর ২টি করে উইকেট নিয়েছেন মিচেল স্টার্ক ও মেরিডিথ।

সংক্ষিপ্ত স্কোর
অ্যারন ফিঞ্চ একাদশ : ২৪৯/১০ (ওভার ৪৮.৪) অ্যান্ড্রু টাই ৫৯, মিচেল স্টার্ক ৪১, স্টয়নিস ৪/৩১
প্যাট কামিন্স একাদশ : ২৫০/৮ (ওভার ৪১.৩) ম্যাক্সওয়েল ১০৮, স্টয়নিস ৮৭, নাথান লিয়ন ৩/৪৭

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আবারও সমারসেটের জার্সিতে বাবর আজম

আবারও সমারসেটের জার্সিতে বাবর আজম

মিরপুরে ফিরছেন মুশফিক, ব্যাট করবেন বোলারের বলে

মিরপুরে ফিরছেন মুশফিক, ব্যাট করবেন বোলারের বলে

দলগত অনুশীলনে নামছে টাইগাররা, শুরুর দিনে ৯ ক্রিকেটার

দলগত অনুশীলনে নামছে টাইগাররা, শুরুর দিনে ৯ ক্রিকেটার

সন্তানদের নিরাপত্তায় আইপিএল ছেড়েছেন রায়না

সন্তানদের নিরাপত্তায় আইপিএল ছেড়েছেন রায়না