অস্ট্রেলিয়া সিরিজের দলে ফিরলেন কটরেল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:১৬ এএম, ০৯ জুলাই ২০২১
অস্ট্রেলিয়া সিরিজের দলে ফিরলেন কটরেল

চলতি বছরের ২০ জুলাই থেকে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সে সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের ওয়ানডে স্কোয়াড ঘোষণা করেছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। দলে ফিরেছেন পেসার শেলডন কটরেল।

চলতি বছরের শ্রীলঙ্কা এবং দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে ছিলেন না শেলডন কটরেল, শিমরন হেটমায়ার এবং রোস্টন চেজ। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে ফিটনেস টেস্টে পাশ করতে না পারায় দলে ছিলেন না তারা। এবার ফিটনেস টেস্টে পাশ করেই দলে এসেছেন তারা।

আন্তর্জাতিক ক্রিকেটে বেশ ব্যস্ত সময় পার করছে ওয়েস্ট ইন্ডিজ। সদ্য সমাপ্ত দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষ করেই অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে নামছে ক্যারিবিয়ানরা।

সর্বশেষ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি দলে ছিলেন শিমরন হেটমায়ার এবং রোস্টন চেজ। তবে ২০২০ সালের নভেম্বরের পর আবারও দলে ফিরলেন শেলডন কটরেল।

কোন ম্যাচ না খেলেই আগের সিরিজের দল থেকে বাদ পড়েছেন কাইল মেয়ার্স এবং কেভিন সিনক্লেয়ার। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের অভিষিক্ত অ্যান্ডারসন ফিলিপ তার জায়গা ধরে রেখেছেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামবে ক্যারিবিয়ানরা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলা একই স্কোয়াড নিয়ে শুক্রবার (৯ জুলাই) মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড
কাইরন পোলার্ড (অধিনায়ক), শাই হোপ, ফ্যাবিয়েন অ্যালেন, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, শেলডন কটরেল, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, আকিল হোসাইন, আলজেরি জোসেফ, এভিন লুইস, অ্যান্ডারসন ফিলিপ, জেসন মোহাম্মদ, নিকোলাস পুরান এবং রোমারিও শেফার্ড।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

এ যেন এক অচেনা সাকিব

এ যেন এক অচেনা সাকিব

মাহমুদউল্লাহ’র ব্যাটে তাকিয়ে বাংলাদেশ

মাহমুদউল্লাহ’র ব্যাটে তাকিয়ে বাংলাদেশ

ইংল্যান্ড শিবিরে করোনা হানা, ইসিবিকে দায়ী করছেন রমিজ রাজা

ইংল্যান্ড শিবিরে করোনা হানা, ইসিবিকে দায়ী করছেন রমিজ রাজা

ফাইনালের আগে ব্রাজিলে ধাক্কা, নিষিদ্ধ জেসুস

ফাইনালের আগে ব্রাজিলে ধাক্কা, নিষিদ্ধ জেসুস