ফিটনেস হারিয়ে বাদ পড়লেন লুইস-হেটমায়ার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:১৫ এএম, ০৪ ফেব্রুয়ারি ২০২০
ফিটনেস হারিয়ে বাদ পড়লেন লুইস-হেটমায়ার

শ্রীলঙ্কা সফরে আসন্ন ওয়ানডে সিরিজ থেকে বাদ পড়েছেন ওয়েস্ট ইন্ডিজের নির্ভরযোগ্য ব্যাটসম্যান এভিন লুইস ও শিমরন হেটমায়ার। ফিটনেসের অভাবে তাদেরকে দল থেকে বাদ দেওয়া হয়েছে।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলে ডাক পেয়েছেন ড্যারেন ব্র্যাভো ও রোভম্যান পাওয়েল।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক রজার হারপার এ বিষয়ে বলেছেন, ‘লুইস ও হেটমায়ার ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হতে না পেরে দল থেকে ছিটকে গেছেন। তাদের অনুপস্থিতি অবশ্যই অনুভূত হবে।’

তিনি আরও বলেন, ‘সম্প্রতি ওয়ানডে দলে নিজেকে সেরা ব্যাটসম্যান হিসেবে প্রমাণ করেছেন লুইস। আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে সে দারুণ ব্যাটিং করেছে। সিরিজ জয়ে তার অনবদ্য ভূমিকা ছিল। হেটমায়ারও তার নিজের যোগ্যতা দিয়েই দলে নিজেকে অবিচ্ছেদ্য অংশে পরিণত করেছেন।’

২২ ফেব্রুয়ারি কলম্বোতে প্রথম ওয়ানডে ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কা মুখোমুখি হবে। সিরিজের অপর ম্যাচগুলো হাম্বানটোটা ও ক্যান্ডিতে অনুষ্ঠিত হবে। এরপর অনুষ্ঠিতব্য দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য এখনো দল ঘোষণা করেনি ক্যারিবীয়রা।

গত মাসে আয়ারল্যান্ডের বিপক্ষে ৩-০ ব্যবধানে সিরিজ জয় করে ওয়েস্ট ইন্ডিজ। ওপেনিং ব্যাটসম্যান লুইস দুই ম্যাচে করেছেন ১০২ ও ৯৯ রান। ৫১ ওয়াডেতে তার সর্বমোট রান ১৬১০।

এদিকে ২৩ বছর বয়সী হেটমায়ার ৪৫ ম্যাচে করেছেন পাঁচটি সেঞ্চুরি। তার ব্যাটিং গড় ৩৬.৬৬।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড
কাইরন পোলার্ড (অধিনায়ক), শাই হোপ (উইকেটরক্ষক), ফ্যাবিয়ান অ্যালেন, সুনিল আমব্রিস, ড্যারেন ব্র্যাভো, রোস্টন চেজ, শেলডন কটরেল, জেসন হোল্ডার, আলজারি জোসেফ, ব্রান্ডন কিং, কিমো পল, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল, রোমারিও শেফার্ড ও হেইডেন ওয়ালশ।


শেয়ার করুন :


আরও পড়ুন

এভাবে খেলতে প্রস্তুত নন ডোমিঙ্গো

এভাবে খেলতে প্রস্তুত নন ডোমিঙ্গো

ছিটকে গেলেন রোহিত শর্মা

ছিটকে গেলেন রোহিত শর্মা

বোলিং দক্ষতায় আরও উন্নতি দরকার মোস্তাফিজের

বোলিং দক্ষতায় আরও উন্নতি দরকার মোস্তাফিজের

কোহলিদের জরিমানা করলো আইসিসি

কোহলিদের জরিমানা করলো আইসিসি