নাসিমের পাঁচ, আসাদ-রিজওয়ানের ফিফটি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫৫ এএম, ১৯ জুলাই ২০২০
নাসিমের পাঁচ, আসাদ-রিজওয়ানের ফিফটি

অনুশীলনে ক্যাম্পে থাকা ক্রিকেটারদের নিয়ে শুরু হওয়া চারদিনের আন্তঃস্কোয়াড প্রস্তুতি ম্যাচে বল হাতে আলো ছড়িয়েছেন তরুণ পেসার নাসিম শাহ। নাসিমের পাঁচ উইকেটে সাদা দল থেমেছে ২৪৯ রানে। এদিকে ফিফটি তুলে নিয়েছেন আসাদ শফিক ও মোহাম্মদ রিজওয়ান।

প্রথম দিনে ৪১ রানে অপরাজিত থাকা রিজওয়ান দ্বিতীয় দিনে এসে তুলে নিয়েছেন ফিফটি। ৬টি চারের সাহায্যে ১৩০ বলে ৫৪ রান করে অপরাজিত থাকেন রিজওয়ান। রিজওয়ান ফিফটি তুলে নিলেও দাঁড়াতে পারেনি পরের আর কোন ব্যাটসম্যান। তাতে সবকটি উইকেট হারিয়ে ৯৪ ওভারে ২৪৯ রান তোলে সাদা দল।

সবুজ দলের হয়ে প্রথম দিনের তিন উইকেটের সাথে এদিন আরও দুই উইকেট তুলে নেন নাসিম শাহ। ৫৫ রানে ৫ উইকেট নিয়ে দলের সেরা বোলার তরুণ এই পেসার। এছাড়া তিন উইকেট নিয়েছেন মোহাম্মদ আব্বাস আর ২ উইকোট নিয়েছেন ইয়াসির শাহ।

নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে খুব একটা ভালো শুরু করতে পারেনি দুই উদ্বোধনী ব্যাটসম্যান আবিদ আলী ও ফখর জামান। দলীয় ২৬ রানের মাথায় আবিদ আলীকে সাজঘরে পাঠান সোহেল খান। এরপর ১৭ রান করে উসমান শেনওয়ারির শিকার হন ফখর। দ্বিতীয় দিন শেষে ৩১ রানে অপরাজিত আছেন অধিনায়ক আজহার আলী ও ৫০ রানে অপরাজিত আসাদ শফিক।

এছাড়া ৩১ রান করেছেন ইফতেখার আহমেদ। দিন শেষে ৫ উইকেট হারিয়ে ৫৬ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬২ রান তুলেছে সবুজ দল। সাদা দলের হয়ে তিন উইকেট নিয়েছেন সোহেল খান আর একটি করে উইকেট নিয়েছেন শাহিন শাহ আফ্রিদি ও উসমান শেনওয়ারি।

স্কোরকার্ড
সাদা দল : ২৪৯/১০ (ওভার ৯৪) রিজওয়ান ৫৪*, শান মাসুদ ৪২, ইমাম উল হক ৪১, নাসিম ৫/৫৫, আব্বাস ৩/৪২
সবুজ দল : ১৬২/৫ (৫৬ ওভার) আসাদ ৫০*, আজহার ৩১*, ইফতেখার ৩১, সোহেল ৩/৪২

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

কালো বলে আমাকে অবজ্ঞা করতো : এনটিনি

কালো বলে আমাকে অবজ্ঞা করতো : এনটিনি

আজহারের স্ত্রীর জন্য দর্শককে মারতে গিয়েছিলেন ইনজামাম

আজহারের স্ত্রীর জন্য দর্শককে মারতে গিয়েছিলেন ইনজামাম

চলে গেলেন অজিদের সাবেক টেস্ট অধিনায়ক ব্যারি জার্মান

চলে গেলেন অজিদের সাবেক টেস্ট অধিনায়ক ব্যারি জার্মান

বিসিসিআইকে ৪৮০০ কোটি রুপি জরিমানা

বিসিসিআইকে ৪৮০০ কোটি রুপি জরিমানা