শাদাব-ইমামের নিউজিল্যান্ড সফর শেষ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ২৬ ডিসেম্বর ২০২০
শাদাব-ইমামের নিউজিল্যান্ড সফর শেষ

চলমান নিউজিল্যান্ডের সফর থেকে ছিটকে গেছেন পাকিস্তানের দুই ক্রিকেটার স্পিনার শাদাব খান ও ব্যাটসম্যান ইমাম উল হক। শাদাবকে ৬ সপ্তাহের জন্য বিশ্রামে থাকতে হবে। ফলে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজেও খেলতে পারবেন না তিনি।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, এমআরআই স্ক্যানে ঊরুতে চোট ধরা পড়েছে শাদাবের। বোর্ডের চিকিৎসকরা তাকে দেড় মাস বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

অন্যদিকে আঙুলের ইনজুরিতে ভুগছেন ইমাম। নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে অনুশীলনে বাঁ-হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান তিনি। ফলে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে সুযোগ হয়নি তার। এখন দ্বিতীয় টেস্টেও খেলতে পারবেন না ইমাম।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে তাকে পাওয়ার আশা পাকিস্তানের। ফলে এখনই দেশে ফিরতে হচ্ছে ইমামকে। তবে দলের সাথে নিউজিল্যান্ডে থাকবেন শাদাব।

নিউজিল্যান্ডেই পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাবেন শাদাব। এছাড়া আঙুলের চোটের কারণে সিরিজের প্রথম টেস্টে খেলতে পারছেন না পাকিস্তানের নিয়মিত অধিনায়ক বাবর আজম। শনিবার থেকে মাউন্ট মঙ্গানুইয়ে শুরু হয়েছে সিরিজের প্রথম টেস্ট। এরপর ক্রাইস্টচার্চে ৩ জানুয়ারি শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

‘পাকিস্তানের ভাবমূর্তি নষ্ট করেছে আমির’

‘পাকিস্তানের ভাবমূর্তি নষ্ট করেছে আমির’

করোনায় বাতিল ফুটবলের দুই বিশ্বকাপ

করোনায় বাতিল ফুটবলের দুই বিশ্বকাপ

২০২২ সাল থেকে আইপিএলে ১০ দল

২০২২ সাল থেকে আইপিএলে ১০ দল

হোয়াইটওয়াশ থেকে বাঁচলো পাকিস্তান

হোয়াইটওয়াশ থেকে বাঁচলো পাকিস্তান