সাকিবের পর ছিটকে গেলেন সাদমান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩৩ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০২১
সাকিবের পর ছিটকে গেলেন সাদমান

ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে সাকিব আল হাসান ছিটকে গেছেন অনেক আগেই। এবার তার সঙ্গী হলেন টেস্ট দলের নিয়মিত ওপেনার সাদমান ইসলাম অনিক। ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঢাকা টেস্টে খেলতে পারবেন না তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বিসিবি জানায়, চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিন ফিল্ডিং করার সময় চোট পেয়েছিলেন সাদমান। সেই চোট থেকে সেরে না উঠায় দ্বিতীয় টেস্ট খেলতে পারছেন না তিনি। এছাড়া সম্পূর্ণ ফিট না হওয়া পর্যন্ত বিসিবি মেডিক্যাল টিম তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছে।

দ্বিতীয় টেস্ট ছিটকে যাওয়ায় সাকিব আল হাসানের ন্যায় সাদমানও বায়ো-সুরক্ষা পরিবেশ থেকে বের হয়ে যাচ্ছেন। তবে পূনর্বাসনের পুরো সময় বিসিবি মেডিক্যাল টিম সাদমান ইসলামকে পর্যবেক্ষণে রাখবে।

চট্টগ্রাম টেস্টের ১ম ইনিংসে ব্যাট হাতে ফিফটি করেছিলেন সাদমান ইসলাম। ১৫৪ বলে ৫৯ রানের ধৈর্যশীল ইনিংস খেলেছিলেন। পরে জোমেল ওয়ারিক্যানের বলে এলবিডব্লিও হলেও রিপ্লে না নিয়ে ভুল করেন। কারণ, পরে টিভি রিপ্লেতে দেখা যায় রিভিউ নিলে বেঁচে যেতেন তিনি।

প্রথম ইনিংসে ফিফটি করলেও দ্বিতীয় ইনিংসে ভালো করতে পারেননি এ ওপেনার। ৪২ বল খেলে শ্যানন গাব্রিয়েলের বলে উইকেটের পেছনে ক্যাচ দেওয়ার আগে নিজের নামের পাশে যোগ করেন মাত্র ৫ রান।

২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই টেস্ট অভিষেক হওয়া সাদমান ইসলাম দেশের সাদা পোশাকে এখন পর্যন্ত ৭টি ম্যাচ খেলেছেন। ১৩ ইনিংসে ২৬ দশমিক ০৭ (২৬.০৭) গড়ে টেস্ট ক্রিকেটে তার মোট রান সংখ্যা ৩৩৯। যার মধ্যে সর্বোচ্চ ৭৬ রানের ইনিংসসহ দুটি ফিফটি রয়েছে।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

অভিষিক্ত মায়ার্সের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পণ

অভিষিক্ত মায়ার্সের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পণ

ঢাকা টেস্টে সাকিবের পরিবর্তে সৌম্য

ঢাকা টেস্টে সাকিবের পরিবর্তে সৌম্য

ঢাকাতেও নিজেদের দায়িত্ব মানছেন মিরাজ

ঢাকাতেও নিজেদের দায়িত্ব মানছেন মিরাজ

সাকিব ছাড়াও বাংলাদেশকে হালকা ভাবছে না উইন্ডিজ

সাকিব ছাড়াও বাংলাদেশকে হালকা ভাবছে না উইন্ডিজ