ইনজুরিতে গিল, শঙ্কায় ইংল্যান্ড সিরিজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৩৩ এএম, ০২ জুলাই ২০২১
ইনজুরিতে গিল, শঙ্কায় ইংল্যান্ড সিরিজ

চলতি বছরের আগস্টে শুরু হছে ভারত এবং ইংল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের পতৌদি ট্রফি। হাতে এক মাস সময় বাকি থাকলেও বিরাট কোহলি দলে যুক্ত হয়েছে দুশ্চিন্তা। ইনজুরির কারণে প্রথম টেস্টের দল থেকে ছিটকে গিয়েছেন শুভমান গিল। পুরো সিরিজ থেকেই ছিটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে তার।

পায়ের পুরাতন চোটে পড়েছেন শুভমান গিল। মূলত এ ইনজুরির কারণে দল থেকে ছিটকে যেতে পারেন গিল। আপাতত প্রথম টেস্ট থেকে ছিটকে যাওয়ার কথা বললেও ধারণা করা হচ্ছে পুরো টেস্ট সিরিজ থেকেই বাদ পড়তে যাচ্ছেন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্মকর্তা জানিয়েছে, ‘পুরো সিরিজ থেকে শুভমান গিলের ছিটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও সিরিজ এখনও অনেক দেরি আছে তবুও তাকে ফিরে পাওয়ার সম্ভাবনা খুবই কম। ওর (শুভমান) পায়ের চোট বেশ গুরুতর।’

চলতি বছরের জানুয়ারিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের মাধ্যমে শুভমান গিলের টেস্ট অভিষেক হয়। এরপর থেকেই দলে নিজের অবস্থান পাকা করেছেন তিনি। ইনজুরিতে থাকলেও টিম ম্যানেজমেন্টের পূর্ণ সমর্থন পাচ্ছেন ২১ বছর বয়সী এ ক্রিকেটার।

শুভমান গিলের ইনজুরিতে কপাল খুলতে পারে লোকেশ রাহুল কিংবা মায়াঙ্ক আগারওয়ালের। দুই জনের মধ্যে যে কেউ রোহিত শর্মার সাথে ইনিংসের গোড়াপত্তন করবেন। এছাড়াও মূল দলে যুক্ত হতে পারেন অভিমন্যু ঈশ্বরণ। স্ট্যান্ড বাই হিসেবে ইংল্যান্ডের অবস্থান করছেন তিনি।

সর্বশেষ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে বড় রান করতে না পারলেও প্রথম ইনিংসে দারুণ লড়াই করেছিলেন শুভমান গিল। প্রথম ইনিংসে নিল ওয়াগনারের বলে আউট হওয়ার আগে ৬৪ বলে ২৮ রান করেছিলেন। দ্বিতীয় ইনিংসে ৩৩ বলে ৮ রান করেন টিম সাউদির বলে লেগ বিফোরের শিকার হন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিয়ে মুখ খুললেন ইনজামাম

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিয়ে মুখ খুললেন ইনজামাম

দর্শক পূর্ণ গ্যালারিতে লর্ডসে ফিরছে ক্রিকেট

দর্শক পূর্ণ গ্যালারিতে লর্ডসে ফিরছে ক্রিকেট

ক্রিকেটকে ‘বিদায়’ জানাবেন রস টেইলর

ক্রিকেটকে ‘বিদায়’ জানাবেন রস টেইলর

আবারও টেস্টে শীর্ষ ব্যাটসম্যান উইলিয়ামসন

আবারও টেস্টে শীর্ষ ব্যাটসম্যান উইলিয়ামসন