আইপিএল থেকে ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৫৬ এএম, ৩১ আগস্ট ২০২১
আইপিএল থেকে ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর

করোনাভাইরাস মহামারির কারণে চলতি বছরের মে মাসে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর স্থগিত করা হয়েছিল। সব শঙ্কা দূর করে সেপ্টেম্বরে আবারও মাঠে গড়াবে আইপিএলের স্থগিতকৃত অংশ। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য এ অংশে খেলতে পারবেন না স্পিনিং অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর।

আইপিএলের ফ্রাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে ওয়াশিংটন সুন্দরের খেলার কথা ছিল। তবে আঙ্গুলের ইনজুরির কারণে ছিটকে গেছেন তিনি। তার বদলি হিসেবে সুযোগ পেয়েছেন বাংলা দলের পেসার আকাশদ্বীপ। ব্যাঙ্গালুরু দলের নেট বোলার হিসেবে ছিলেন তিনি।

চলতি বছরের এপ্রিল-মে মাসে আইপিএলের প্রথম অংশে ৬ ম্যাচে ৩ উইকেট শিকার করেন সুন্দর। ২০১৮ সালে আইপিএলের দলের ব্যাঙ্গালুরুতে যোগ দেওয়ার পর থেকে ৩২ ম্যাচে ১৯ উইকেট শিকার করেছেন এ স্পিনার।

ওয়াশিংটন সুন্দরের পরিবর্তে সুযোগ পাওয়া আকাশদ্বীপ সর্বশেষ সৈয়দ মোশতাক আলি ট্রফিতে বাংলা দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন। ক্যারিয়ারে ১৫ টি-টোয়েন্টিতে ২১ উইকেট শিকার করেছেন তিনি।

আইপিএলের স্থগিতকৃত অংশের আগে পাঁচজন ক্রিকেটারকে পরিবর্তন করেছে ব্যাঙ্গালুরু। এর আগে অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পার পরিবর্তে দলে জায়গা পেয়েছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। এছাড়াও ফিন অ্যালেন, ড্যানিয়েল স্যামস ও কেন রিচার্ডসনের পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন টিম ডেভিড, দুশমন্থ চামিরা এবং জর্জ গার্টন।

আইপিএলের আরব আমিরাত অংশে কোচিং প্যানেলেও পরিবর্তন এনেছে ব্যাঙ্গালুরু। ব্যক্তিগত কারণে দায়িত্ব ছেড়ে দিয়েছেন সাইমন ক্যাটিচ। তার পরিবর্তে ব্যাঙ্গালুরুর হেড কোচের দায়িত্বে থাকবেন মাইক হেসন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ক্রিকেটকে বিদায় জানালেন স্টুয়ার্ট বিনি

ক্রিকেটকে বিদায় জানালেন স্টুয়ার্ট বিনি

আইপিএলে খেলার এনওসি চেয়েছেন সাকিব

আইপিএলে খেলার এনওসি চেয়েছেন সাকিব

আইপিএলে খেলবেন হাসারাঙ্গা-চামিরা

আইপিএলে খেলবেন হাসারাঙ্গা-চামিরা